scorecardresearch

কেএল রাহুলের পরে পাঞ্জাবের নেতা কে, বড় ঘোষণা করল প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজি

নিলামের আগেই পাঞ্জাব কিংস ছেড়ে দিয়েছিলেন কেএল রাহুল। তিনি লখনৌ সুপারজায়ান্টস দলের নেতা হয়েছেন।

কেএল রাহুল দল ছেড়ে দিয়েছিলেন আগেই। কেএল রাহুলের জায়গায় এবার অধিনায়ক হিসেবে মায়াঙ্ক আগারওয়ালের নাম ঘোষণা করে দিল পাঞ্জাব কিংস। ব্যক্তিগত স্তরে কেএল রাহুলের সঙ্গে ভাল সম্পর্ক রয়েছে মায়াঙ্ক আগারওয়ালকে। পাঞ্জাব দল তো বটেই একই রাজ্য কর্ণাটকের হয়েই খেলতেন দুজনে। ব্যাট হাতে ধারাবাহিক পারফর্মার মায়াঙ্ক। ২০১৮-য় পাঞ্জাব কিংসে যোগদানের পরে ক্যাপ্টেন রাহুলের ডেপুটি ছিলেন তিনি। গত মরশুমে অল্প সময়ের জন্য অধিনায়কত্বও করেছেন তিনি।

নিলামের আগে মাত্র দুজন ক্রিকেটারকে রিটেন করেছিল পাঞ্জাব- মায়াঙ্ক আগারওয়ালের সঙ্গে ধরে রাখা হয়েছিল আর্শদীপ সিং। তিনি নতুন দায়িত্ব পেয়ে তিনি উচ্ছ্বসিত।

আরও পড়ুন: শ্রীলঙ্কার টিম বাসে বুলেটের শেল! কোহলির শততম টেস্টের আগে বেনজির বিতর্ক মোহালিতে

তিনি জানিয়ে দিয়েছেন, “২০১৮ থেকে পাঞ্জাব কিংসে রয়েছি। এই ফ্র্যাঞ্চাইজির প্রতিনিধিত্ব করে গর্বিত। আন্তরিকতার সঙ্গে এই দায়িত্ব গ্রহণ করছি। একই সঙ্গে দলের প্রতিভা আমার কাজ অনেকটাই সহজ করে দেবে বলে আমার বিশ্বাস। দলে তরুণ প্রতিভার সঙ্গে অভিজ্ঞ কিছু তারকার মেলবন্ধন রয়েছে। তরুণ তারকারা সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করার জন্য মুখিয়ে। ট্রফি জেতার জন্যই প্রত্যেকবার মাঠে নেমেছি। এবারেও প্ৰথমবারের মত ট্রফি জেতা আমাদের টার্গেট থাকবে। টিম ম্যানেজমেন্টকে ধন্যবাদ আমার ওপর নতুন দায়িত্ব অর্পণ করার জন্য।”

ফ্র্যাঞ্চাইজি কোচ অনিল কুম্বলেও মায়াঙ্ক আগারওয়ালকে নেতা হিসেবে পেয়ে উচ্ছ্বসিত। বলে দিয়েছেন, তরুণ ক্রিকেটারে বোঝাই দলে মায়াঙ্ক আগারওয়ালকে দায়িত্ব রেখে নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত দল।

https://platform.twitter.com/widgets.js

“২০১৮ থেকেই মায়াঙ্ক দলের অপরিহার্য অংশ। গত দু বছর ধরে মায়াঙ্ক দলের লিডারশিপ গ্রুপেও ছিল। নিলাম থেকে তরুণ ক্রিকেটারের যে স্কোয়াড গড়া হয়েছে, তাঁদের প্রতিভা প্রশ্নাতীত। এছাড়াও দলে অভিজ্ঞতার ভাল সংমিশ্রন রয়েছে। ও পরিশ্রমী, উদ্যমী, এবং এমন একজন যাঁর মধ্যে নেতা হওয়ার সমস্ত গুণ রয়েছে। ওঁর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি। আশা করি, ও দলকে সাফল্য এনে দিতে পারবে।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 punjab kings appoints mayank agarwal as their new captain in place of kl rahul