ধোনির ওপরেও মেজাজ হারান শাস্ত্রী! পাকিস্তান ম্যাচের পুরোনো ঘটনায় হইচই ফেললেন নিজেই

হায়দরাবাদের বিরুদ্ধে সিএসকে খেলতে নামার আগে মজার পুরোনো ঘটনা শেয়ার করলেন স্বয়ং রবি শাস্ত্রী।

ধোনির ফুটবল প্রেম নতুন কোনও বিষয় নয়। ম্যাচে নামার আগে ধোনি প্রায়ই ফুটবল খেলেন, সকলেই জানেন। চারবারের আইপিএল জয়ী অধিনায়ক সেলিব্রিটিদের সঙ্গে চ্যারিটি ফুটবলেও অংশ নিয়েছেন অতীতে।

অনুশীলনে ফুটবল খেলা ধোনির পুরোনো অভ্যেস। এই ফুটবল খেলার জন্যই ধোনি একবার কোচ শাস্ত্রীর কাছে তিরস্কৃত হয়েছিলেন। রবি শাস্ত্রী সম্প্রতি জানিয়েছেন, এশিয়া কাপে গুরুত্বপূর্ণ ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে ধোনির ওপর চিৎকার করে উঠেছিলেন তিনি। শাস্ত্রী জানিয়েছেন, টসের আগে মাত্র ৫ মিনিট বাকি ছিল। সেই সময়েই ধোনি ফুটবল খেলায় মগ্ন ছিলেন। চোটে তারকা ক্রিকেটারকে হারানোর আশঙ্কায় শাস্ত্রী চিৎকার করতে বাধ্য হন।

আরও পড়ুন: বোল্ড হতেই ফুঁসে উঠলেন কোহলি, ভাঙতে গেলেন উইকেট! হুলুস্থুল কান্ড RCB-তে, দেখুন ভিডিও

শনিবার হায়দরাবাদ ম্যাচে নামার আগে শাস্ত্রী স্টার স্পোর্টসে জানিয়েছেন, “ধোনি ফুটবল খেলতে ভালবাসে। যেভাবে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ভঙ্গিতে ও ফুটবল খেলে, তা অনেক সময় আশঙ্কার জন্ম দেয়। এখনও মনে রয়েছে, এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে মাঠে শিশির ভেজা ঘাসে ও স্কিড করে ফুটবল খেলছিল।”

“সেরকম চিৎকার কখনও করিনি জীবনে। খেলা বন্ধ করো- এরকম কিছু একটা নির্দেশ দিই। টস হওয়ার ঠিক পাঁচ মিনিট আগে দলের অন্যতম সেরা ক্রিকেটারকে কেউই হারাতে চাইবে না। তবে ওঁকে ফুটবল খেলা থেকে নিরস্ত্র করা কার্যত অসম্ভব।”

যাইহোক, সিএসকে ফের একবার হার হজম করল। এবার সানরাইজার্সের কাছেও হারতে হল ধোনিদের। প্ৰথমে ব্যাট করে চেন্নাই স্কোরবোর্ডে ১৫৪-এর বেশি করতে পারেনি। সেই রান চেজ করে হায়দরাবাদ মাত্র ৮ উইকেট এবং ১৪ বল হাতে নিয়ে জিতে যায়। সিএসকের হয়ে একমাত্র সফল মঈন আলি। জাদেজা এবং রায়ডু যথাক্রমে ২৭ এবং ২৩ করলেও তা বড় স্কোর নিশ্চিত করতে পারেনি। সানরাইজার্স ব্রিগেডের হয়ে সেরা বোলিং করে যান নটরাজন এবং ওয়াশিংটন সুন্দর। দুজনেই দূটো কর উইকেট নেন। অভিষেক শর্মা এবং কেন উইলিয়ামসন ওপেনিং জুটিতেই বড় রান তুলে জয় নিশ্চিত করেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 ravi shastri once scolded ms dhoni

Next Story
চার নম্বর হার ধোনিদের! CSK-কে হারিয়ে IPL-এ খাতা খুলল হায়দরাবাদ