scorecardresearch

পিছনে দৌড়ে অবিশ্বাস্য ক্যাচ! IPL-এর সেরা ক্যাচ কি এটাই, দেখুন ভিডিও

আইপিএলের অন্যতম সেরা ক্যাচ ধরার কীর্তি গড়ে ফেললেন শুভমান গিল। পিছনে দৌড়ে অবিশ্বাস্য ক্ষিপ্রতায় ক্যাচ ধরলেন তারকা।

পিছনে দৌড়ে অবিশ্বাস্য ক্যাচ! IPL-এর সেরা ক্যাচ কি এটাই, দেখুন ভিডিও

আইপিএল অভিযান শুরুটা দুর্ধর্ষ করল গুজরাট টাইটান্স। লখনৌ সুপার জায়ান্টসের বিরুদ্ধে প্রথম ম্যাচেই জ্বলে উঠলেন টাইটান্সের মহম্মদ শামি। ওয়াংখেড়েতে পাওয়ার প্লে-তে একাই তিন উইকেট নিয়ে কার্যত ধসিয়ে দিলেন লখনৌ শিবিরকে।

আইপিএলের ইতিহাসে অন্যতম সেরা স্পেল উপহার দিয়ে শামি আউট করলেন যথাক্রমে ক্যাপ্টেন কেএল রাহুল, কুইন্টন ডিকক এবং মনীশ পান্ডেকে। আর শামির সঙ্গেই সোমবার অবিশ্বাস্য ক্যাচ ধরে লাইমলাইট ছিনিয়ে নিলেন শুভমান গিল।

আরও পড়ুন: কোটি কোটির চুক্তি পেতেন IPL নিলামে! নিজের দাম জানিয়ে দিলেন শাস্ত্রী

লখনৌ ইনিংসের চতুর্থতম ওভারের ঘটনা। সেই ওভারে বরুণ এরনের বলে পুল হাঁকাতে গিয়েছিলেন ক্যারিবীয় তারকা এভিন লুইস। তবে মিড উইকেট থেকে পিছনে ছুটে অবিশ্বাস্য ক্ষিপ্রতায় ক্যাচ তালুবন্দি করলেন শুভমান গিল। মাত্র ১০ রান করে প্যাভিলিয়নে ফেরেন লুইস। এটাই ছিল বরুণ এরনের প্ৰথম উইকেট।

তার আগে কেএল রাহুল নতুন ফ্র্যাঞ্চাইজির ক্যাপ্টেন হিসাবে শুরুটা ভালো করতে পারলেন না। ম্যাচের প্ৰথম বলেই শামির বলে ক্যাচ আউট হয়ে ফিরে যান তিনি। আইপিএলে ৫৬ ইনিংস পরে এই প্ৰথমবার শূন্য করলেন রাহুল।

শামি এবং এরনের দুরন্ত বোলিং প্রদর্শনীর পরে দীপক হুডা এবং আয়ুশ বাদোনি ৮৭ রানের পার্টনারশিপ গড়ে লখনৌকে ম্যাচে ফেরান। ৪১ বলে ৫৫ করে যান দীপক হুডা। আইপিএল অভিষেকে হাফসেঞ্চুরি করে যান আয়ুশ বাদোনিও। শেষমেশ রশিদ খান এই পার্টনারশিপে ভাঙন ধরান।

যাইহোক, কেকেআর রিলিজ করার পরে গুজরাট টাইটান্স ৮ কোটিতে ড্রাফটের মাধ্যমে কিনেছিল শুভমান গিলকে। সেই সঙ্গে নিলামে বসার আগে হার্দিক পান্ডিয়া এবং রশিদ খানকেও মোট ৩০ কোটি খরচ করে কিনে নিয়েছিল। হার্দিক পান্ডিয়া দলের ক্যাপ্টেন। ভাইস ক্যাপ্টেন করা হয়েছে রশিদ খানকে। জাতীয় দলের প্রাক্তন তারকা আশিস নেহেরা ফ্র্যাঞ্চাইজির হেড কোচ।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 shubman gill produced stunning catch running backwards gt vs lsg watch video