scorecardresearch

বড় খবর

IPL শুরুর আগেই বড় ধাক্কা মুম্বইয়ের! সূর্যকুমার কে নিয়ে বেনজির সমস্যায় রোহিতরা

আইপিএলের প্ৰথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স সম্ভবত পাবে না সূর্যকুমার যাদবকে। ২৭ তারিখে মুম্বইয়ের প্ৰথম ম্যাচ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে।

আইপিএল শুরু হতে আর মাত্র দু সপ্তাহ। এর মধ্যেই বড়সড় ধাক্কার কবলে পড়ল মুম্বই ইন্ডিয়ান্স। ২৭ মার্চ মুম্বই টুর্নামেন্টে নিজেদের প্ৰথম ম্যাচ খেলবে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। সেই ম্যাচের আগে সম্ভবত ফিট হয়ে উঠতে পারবেন না সূর্যকুমার যাদব।

হাতের হাড়ে চির ধরা পড়েছিল সূর্যকুমারের। সেই ইনজুরি পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি তারকা ব্যাটসম্যান। সংবাদসংস্থাকে বোর্ডের এক সিনিয়র আধিকারিক জানিয়েছেন, “সূর্য বর্তমানে এনসিএ-তে রিহ্যাবে ব্যস্ত। ও দ্রুত ফিট হয়ে উঠছে। তবে মুম্বইয়ের প্ৰথম ম্যাচে ওর খেলা নিয়ে সংশয় রয়েছে। তাই বোর্ডের মেডিক্যাল টিম ওঁকে প্ৰথম ম্যাচ খেলা থেকে বিরত থাকার পরামর্শ দিতে পারে।”

আরও পড়ুন: হার্দিক-মুম্বই সম্পর্কে প্রকাশ্যে অবনতি! বড়সড় ঘটনায় ঝড় তুললেন সুপারস্টার

গত চার বছর ধরে সূর্যকুমার যাদব মুম্বইয়ের ব্যাটিংয়েট স্তম্ভ হয়ে উঠেছেন। আইপিএল নিলামের আগে মুম্বইয়ের মত তারকা খচিত ফ্র্যাঞ্চাইজি তৃতীয় রিটেনশন হিসাবে ধরে রেখেছিল তারকা মিডল অর্ডার ব্যাটসম্যানকে। ঈশান কিষান, হার্দিক পান্ডিয়াদের রিলিজ করলেও মুম্বই রিটেন করে সূর্যকুমার যাদবকে। কিষানকে পরে মুম্বই-ই নিলাম থেকে রেকর্ড অর্থ খরচ করে কিনে নেয়। অন্যদিকে, হার্দিক পান্ডিয়া আবার গুজরাট টাইটান্সের নতুন নেতা হয়েছেন।

ঘটনা হল, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কিছুদিন আগেই টি২০ সিরিজের সেরা হয়েছিলেন সূর্যকুমার। এমন তারকাকে একটা ম্যাচে বাইরে রেখে খেলাও মুম্বইয়ের পক্ষে অসুবিধার। কারণ মুম্বইয়ের স্কোয়াডে গত মরশুমের বেশ কিছু নির্ভরযোগ্য তারকা এখন নেই। বোর্ডের সূত্র জানাচ্ছেন, আইপিএলের দ্বিতীয় ম্যাচের আগেই সূর্যকুমার ফিট হয়ে উঠবেন। “মনে হয়, দ্বিতীয় ম্যাচের আগে সূর্যকুমার ১০০ শতাংশ ম্যাচ ফিট হয়ে যাবেন। প্ৰথম ম্যাচে না খেলানোর সিদ্ধান্ত অনেকটাই সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে।” জানাচ্ছেন বোর্ডের সেই সূত্র।

শ্রীলঙ্কা টেস্ট সিরিজ সমাপ্ত হওয়ার পরে মুম্বই তারকারা বায়ো বাবল ব্রেক না করে সরাসরি ফ্র্যাঞ্চাইজির বাবলে যোগ দিয়েছেন। বাবল টু বাবল ট্রান্সফারে রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়ারা আইপিএল দলে যোগ দিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 suryakumar yadav unlikely to play for mumbai indians opener against delhi capitals