IPL-এর আগে আগুনে ফর্মে নটরাজন, ভেঙে চুরমার করলেন স্ট্যাম্প, দেখুন ভিডিও

টি নটরাজন চোট আঘাতে জাতীয় দল থেকে অনেকটাই পিছিয়ে পড়েছেন। এবার চোট সারিয়ে প্রত্যাবর্তনের অপেক্ষায় তিনি।

মুম্বইয়ে আসন্ন আইপিএলের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন ফ্র্যাঞ্চাইজি ২৯ মার্চ প্ৰথম ম্যাচে মোকাবিলা করবে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। মহারণ শুরু হওয়ার আগে নিজেদের পুরোদমে ঝালিয়ে নিতে চাইছেন তারকারা। গত বছর আইপিএলের অর্ধেক ভারতে এবং বাকি অর্ধেক আমিরশাহিতে হয়েছিল। লিগে শোচনীয়তম ফল করেছিল হায়দরাবাদ। এবার তাই পুরোনো ভুলের যাতে পুনরাবৃত্তি না হয়, সেদিকে সজাগ দৃষ্টি রয়েছে হায়দরাবাদের।

নিজেদের অনুশীলনের ভিডিও শেয়ার করছে হায়দরাবাদ। আর সেই ভিডিওতেই দেখা যাচ্ছে তারকা পেসার টি নটরাজন স্ট্যাম্প ভেঙে দিচ্ছেন একটি ডেলিভারিতে। নটরাজনের ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, “ও যখন গোড়ালি লক্ষ্য করে বল করে না, তখন ও উইকেট ভেঙে দেয়।”

https://platform.twitter.com/widgets.js

২০২০ গোটা আইপিএল খেলা হয়েছিল আমিরশাহিতে। সেই লিগেই নজরকাড়া পারফরম্যান্স দেখিয়ে নিজেকে অন্য উচ্চতায় পৌঁছে দিয়েছিলেন নটরাজন। দুর্ধর্ষ পারফর্ম করে ভারতের অস্ট্রেলিয়া সফরগামী দলে জায়গা করে নিয়েছিলেন। ২০২০/২১ মরশুমে অজি সফরে তিন ফরম্যাটেই অভিষেক ঘটিয়ে ফেলেন তারকা।

আরও পড়ুন: CSK-র হয়ে বেগুনি টুপির মালিক এখন নেট বোলার! বেনজির ভাগ্য বিপর্যয়ের সাক্ষী IPL

তবে সেই সফরের পরেই যেন ক্রমশ হারিয়ে যেতে থাকেন তামিল সিমার। ২০২১-এ হাঁটুর চোট জাতীয় দল থেকে ছিটকে দেয় তাঁকে। অস্ত্রোপচারও হয় তারকার। আর চোটের কারণেই আইপিএলের প্রায় পুরোটাই মাঠে নামতে পারেননি। মাত্র ২টো ম্যাচে ২ উইকেট শিকার করেন তারকা। গড় ৩৪.৫০।

আপাতত তারকা পেসার চোট সারিয়ে প্রত্যাবর্তন করেছেন।নিলামের আগে নটরাজনকে হায়দরাবাদ ছেড়ে দিলেও পরে ৪ কোটিতে তারকা সিমারকে ঘরে ফেরায় হায়দরাবাদ।

বাঁ হাতি তারকা পেসার ২০১৭-য় কিংস ইলেভেন পাঞ্জাবের জার্সিতে আইপিএলে আত্মপ্রকাশ করেছিলেন। তারপর থেকে ২৪ ম্যাচে ৮.২৩ ইকোনমি এবং ৩৪.৪০ গড় সমেত নটরাজন ২০ উইকেট নিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 t natarajan breaks stumps during net session sunrisers hyderabad

Next Story
KKR ম্যাচে নামার আগেই চরম সমস্যায় ধোনির CSK! তারকাকে পাওয়া নিয়ে বড় জটিলতা