scorecardresearch

বড় খবর

IPL-এর আগে ব্যাটে ঝড় ভেঙ্কটেশের! ৪৭ বলে ৮৭-তে তান্ডব চালালেন মাঠে, দেখুন ভিডিও

আইপিএলের আগে নিজেদের ফর্ম দেখিয়ে দিলেন নীতিশ রানা, ভেঙ্কটেশ আইয়ার। দুজনেই দারুণ পারফরম্যান্স করে নজর কাড়লেন।

মাত্র ৭২ ঘন্টা পরেই আইপিএলরের প্ৰথম ম্যাচ। তার আগে প্রস্তুতি ম্যাচে নিজেদের ঝালিয়ে নিল কেকেআর। নিজেদের মধ্যেই প্রস্তুতি ম্যাচ খেললেন নাইট তারকারা। টিম গোল্ড এবং টিম পার্পল- দুটো দলে ভাগ হয়ে নিজেদের মধ্যে ম্যাচ খেলল কেকেআর।

এই ম্যাচ নিয়ে বিস্তারিত কিছু জানায়নি কেকেআর। তবে দুই দলের স্কোর জানানোর পাশাপাশি ব্যক্তিগত কিছু পরিসংখ্যান জানিয়েছে নাইটরা। টিম গোল্ডের হয়ে ব্যাট করতে নেমে ভেঙ্কটেশ আইয়ার ৪৭ বলে ৮৭ রানের বিধ্বংসী ইনিংস উপহার দিয়েছেন। তাঁর দাপটেই টিম গোল্ড স্কোরবোর্ডে ২০৪/৬ তুলেছিল।

আরও পড়ুন: IPL-এ শাহি রেকর্ড সৌরভ-জয়দের! স্রেফ স্পনসরশিপ থেকেই বোর্ডের আয় ১০০০ কোটির বেশি

যদিও ভেঙ্কটেশ আইয়ারের সমস্ত প্রচেষ্টাই জলে যায়। নীতিশ রানা, অভিজিৎ তোমার এবং রিঙ্কু সিং দারুণ ব্যাট করে টিম পার্পলকে ম্যাচ জিতিয়ে দেন। রানা এবং অভিজিৎ করে যান যথাক্রমে ২৯ বলে ৫১ এবং ২৬ বলে ৫২। কেকেআরে দলে নিলামে প্রত্যাবর্তন করা রিঙ্কু সিং ২২ বলে ৪৮ করে যান। মাত্র ১৭ ওভারেই টিম পার্পল রান চেজ করে দেয়।

প্রস্তুতি ম্যাচ ছিল নতুনদের চেনানোর মঞ্চও। আসন্ন নতুন মরশুমে নাইটদের জার্সিতে বেশ কিছু যে নতুন মুখ দেখা যাবে, তা বলাই বাহুল্য। শ্রেয়স আইয়ার নাইটদের নেতৃত্ব দেবেন। শ্রেয়স আইয়ার, ভেঙ্কটেশ আইয়ার, নীতিশ রানা, প্যাট কামিন্স, বরুণ চক্রবর্তী, টিম সাউদিরা যে নিয়মিত প্রথম এগারোয় জায়গা পাবেন, তা কার্যত নিশ্চিত। আন্তর্জাতিক সূচির কারণে প্যাট কামিন্স এবং ফিঞ্চ নাইটদের প্ৰথম পাঁচ ম্যাচে থাকতে পারবেন না।

আইপিএলে কেকেআর অভিযান শুরু করছে ২৬ মার্চ শনিবার সিএসকের বিরুদ্ধে ওয়াংখেড়েতে। গতবার ফাইনালে ধোনির নেতৃত্বে সিএসকে নাইটদের হারিয়েছিল দুবারের চ্যাম্পিয়ন কেকেআরকে। শাহরুখের দল গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলবে ১৮ মে লখনৌ সুপারজায়ান্টসের বিরুদ্ধে।

আরও পড়ুন: শুরু IPL-এর টিকিট বিক্রি! কোথায়, কখন, কীভাবে কিনবেন টিকিট, বড় ঘোষণা BCCI-এর

নিলামে কেকেআর নিজেদের স্কোয়াডে বেশ কিছু বদল ঘটিয়েছে। ইয়ন মর্গ্যানকে নিলামের আগেই ছেড়ে দিয়েছিল কেকেআর। তিনি নিলামে আর দল পাননি। দীনেশ কার্তিককেও রিলিজ করেছিল কেকেআর। শেষমেশ কার্তিককে কিনেছে আরসিবি।

কেকেআর পূর্ণাঙ্গ স্কোয়াড:
আন্দ্রে রাসেল, সুনীল নারিন, বরুণ চক্রবর্তী, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার, প্যাট কামিন্স, নীতিশ রানা, শেলডন জ্যাকসন, শিবম মাভি, অজিঙ্কা রাহানে, রিঙ্কু সিং, অনুকূল রায়, রসিক দার, বাবা ইন্দ্রজিত, চামিকা করুনারত্নে, অভিজিৎ তোমার, প্ৰথম সিং, অশোক শর্মা, স্যাম বিলিংস, ফিঞ্চ, টিম সাউদি, রমেশ কুমার, মহম্মদ নবি, উমেশ যাদব এবং আমন খান

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 venkstesh iyer nitish rana in blistering form ahead of tournament in kkr practice match