scorecardresearch

বড় খবর

IPL-এ নামার আগেই বড় উপহার ভেঙ্কটেশকে! ভিডিওয় বার্তা WWE সুপারস্টারের, দেখুন

আইপিএল শুরুর আগে নিজের ফ্যান ভেঙ্কটেশ আইয়ারকে বিশেষ বার্তা দিলেন ডব্লিউডব্লিউই স্টার শেথ রলিন্স।

IPL-এ নামার আগেই বড় উপহার ভেঙ্কটেশকে! ভিডিওয় বার্তা WWE সুপারস্টারের, দেখুন

আর ২৪ ঘন্টা পরে কেকেআর নেমে পড়ছে আইপিএল অভিযানে। প্ৰথম ম্যাচেই আইকনিক ওয়াংখেড়ে স্টেডিয়ামে নাইটদের প্রতিপক্ষ চেন্নাই। আর প্ৰথম ম্যাচে নামার আগে কেকেআর তারকা ভেঙ্কটেশ আইয়ার বড়সড় বার্তা পেয়ে গেলেন তাঁর প্রিয় ডব্লিউডব্লিউই তারকা সেথ রলিন্সের কাছ থেকে। গত আইপিএলে মাত্র একটা অর্ধ খেলেই সেরার সেরা তারকা হয়ে উঠেছেন ভেঙ্কটেশ আইয়ার। ব্যাটে মাত্র ১০ ম্যাচে ৩৭০ রান করে গিয়েছিলেন। চারটে হাফসেঞ্চুরি এবং ৪১.১১ গড় সমেত। নামের পাশে ছিল তিনটে উইকেটও।

এবারেও নাইটদের অন্যতম সেরা অস্ত্র হতে চলেছেন ভেঙ্কটেশ আইয়ার। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে ভেঙ্কটেশ আইয়ার স্বীকার করে নেন, তিনি ডব্লিউডব্লিউই তারকা সেথ রলিন্সের বড় ফ্যান। আর এবার আইপিএল শুরুর আগে ভেঙ্কটেশ আইয়ারকে অবাক করে দিয়ে স্বয়ং রলিন্স বার্তা পাঠালেন নিজের ভক্তকে।

আরও পড়ুন: সঞ্জুকে কানে দুল পরিয়ে অশালীন রাজস্থান! মেজাজ হারিয়ে ভয়ঙ্কর কাণ্ড রয়্যালস ক্যাপ্টেনের

“ভেঙ্কটেশ, আমার বন্ধু। আমি, আমি সেই দূরদৃষ্টিসম্পন্ন সেথ ফ্রিকিং রলিন্স। কোনও অবাক হওয়ার বিষয় নয়। ভালো লাগছে, তুমি আমার এত বড় ভক্ত। তবে তোমার সামনে আপাতত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। তাই আমার আশীর্বাদ নিয়ে কাপ জিতে আসো। দূরদৃষ্টিসম্পন্ন এই ব্যক্তির শুভকামনা নিয়ে নিজেকে প্রস্তুত করে সেরাটা উজাড় করে দাও।” জানিয়েছেন বিখ্যাত কুস্তিগির।

ডব্লিউডব্লিউই নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেথ রলিন্সের এই বার্তা-ভিডিও শেয়ার করেছে। ক্যাপশনে লেখা, “কেকেআরের ভেঙ্কটেশ আইয়ারকে রলিন্সের বার্তা, আইপিএল শুরুর আগে।”

এদিকে রেসেলম্যানিয়া ৩৮ কিছুদিন পরেই শুরু হয়ে যাচ্ছে। মেগা ইভেন্টে রলিন্স মুখোমুখি হতে পারেন কোডি রোডসের। আসন্ন সপ্তাহের এপিসোড নিয়ে বলতে গিয়ে কেভিন আওয়েন বলেছেন, “সোমবার যা ঘটেছে, সেটা না হলেই ভাল হত। ও যেখান থেকে এসেছে, সেটা বুঝতে পারছি। রেসেলম্যানিয়ায় সেথ রলিন্সের প্রয়োজন রয়েছে। এই নিয়ে কোনও সংশয়ই নেই। আমাদের মধ্যে এরকম না ঘটলেই বোধহয় ভাল হত। ওঁর সঙ্গে যোগাযোগ করে জানতে চাইব। খুবই দুর্ভাগ্যজনক ঘটনা।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 wwe star seth rollins has a special message for his fan venkatesh biyer ahead of openning match kkr vs csk