IPL 2022: Yuzvendra chahal reveals he was never offered retention from RCB prior to mega auction | Indian Express Bangla

RCB আমাকে রাখার কোনও প্রস্তাবই দেয়নি! IPL শুরু হতেই বিষ্ফোরণ চাহালের

যুজবেন্দ্র চাহাল এবার পুরোনো দলের বিরুদ্ধে বিষ্ফোরক ভঙ্গিতে মুখ খুললেন। জানিয়ে দিলেন কোনও রকম প্রস্তাবই তাঁকে দেওয়া হয়নি।

RCB আমাকে রাখার কোনও প্রস্তাবই দেয়নি! IPL শুরু হতেই বিষ্ফোরণ চাহালের

আইপিএলে ক্রিকেটার-ফ্র্যাঞ্চাইজির সম্পর্কের ‘লাভ স্টোরি’ নতুন নয়। ধোনি-সিএসকে থেকে নারিন-কেকেআর, ভুড়ি ভুড়ি এরকম উদাহরণ রয়েছে। চাহালের সঙ্গে আরসিবির দুর্ধর্ষ গাঁটছড়া নতুন কিছু নয়। তবে গত আইপিএলের নিলামের পরে সেই সম্পর্কে ছেদ পড়েছে। টানা আট বছর ধরে আরসিবি জার্সিতে ১১৩ ম্যাচে ১৩৯ উইকেট নেওয়া চাহালকে রিটেনশনের তালিকায় রাখেনি ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজি।

রিলিজ করে দেওয়া হয়েছিল মেগা নিলামের আগে। চাহালকে কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস। আইপিএলে নতুন ফ্র্যাঞ্চাইজির হয়ে ম্যাচ খেলতে নামার আগে চাহাল এবার মুখ খুলে জানিয়ে দিলেন, নিলামের আগে তাঁকে রিটেনশন কিংবা অর্থের বিষয়ে কোনওরকম জিজ্ঞাসাবাদই করেনি আরসিবি।

টাইমস অফ ইন্ডিয়া-কে চাহাল বলে দিয়েছেন, “আরসিবির সঙ্গে আমার আবেগের সম্পর্ক। কখনই ভাবিনি অন্য কোনও দলের হয়ে আইপিএলে নামতে হবে। সোশ্যাল মিডিয়ায় সামর্থকরা এখনও জিজ্ঞাসা করে চলেছেন, কেন দলের কাছ থেকে এত টাকা চাইলাম। সত্যিটা হল, মাইক হেসন আমাকে ফোন করে বলেছিলেন, শোনো যুজি, দল তিনজনকে রিটেন করছে (কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল এবং সিরাজ)।”

আরও পড়ুন: কোটি কোটির চুক্তি পেতেন IPL নিলামে! নিজের দাম জানিয়ে দিলেন শাস্ত্রী

“ওঁরা আমাকে জিজ্ঞাসাই করেনি, আমি রিটেনশনে থাকতে ইচ্ছুক কিনা, অথবা দল আমাকে রিটেন করতে চাইছে কিনা! ওঁরা স্রেফ আমাকে তিনজন রিটেনশনের বিষয়ে জানিয়ে প্রতিশ্রুতি দেয়, নিলামে আমাকে পাওয়ার জন্য ঝাঁপাবে। আমি টাকা চাইনি, কোনও রিটেনশনে প্রস্তাবও পাইনি। তবে বরাবর অরসিবি সমর্থকদের প্রতি অনুগত থাকব। যাই হোক না কেন, ওঁদের জন্য সবসময় আমার ভালবাসা থাকবে।”

ঘটনা হল প্রতিশ্রুতি দিয়েও নিলামের টেবিলে যুজবেন্দ্র চাহালের জন্য কোনও বিড-ই জমা দেয়নি আরসিবি। শেষ পর্যন্ত রাজস্থান রয়্যালস ৬.৫ কোটি টাকায় কিনে নেয় তারকা স্পিনারকে। রাজস্থান রয়্যালসে স্পিন-সতীর্থ হিসাবে চাহাল পাশে পাচ্ছেন রবিচন্দ্রন অশ্বিনকে, যাঁকে রয়্যালসরা ৫ কোটি টাকায় কেনে। মার্চের ২৯ তারিখে পুণের এমসিএ স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস আইপিএল অভিযান শুরু করছে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 yuzvendra chahal reveals he was never offered retention from rcb prior to mega auction

Next Story
দুটো ম্যাচ খেলিয়েই বাদ নয়! KKR-কে খোঁচা দিয়ে কুলদীপ ইস্যুতে বিষ্ফোরক অক্ষর