বড় খবর

আম্বানির মুম্বইয়ে শচীন-পুত্র! নজির গড়ে আইপিএল প্রবেশ অর্জুনের

কিছুদিন আগেই মুম্বইয়ের জার্সিতে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে জায়গা করে নিয়েছিলেন। তবে সেভাবে দাগ কাটতে পারেননি। দু ম্যাচে শিকার ছিল মাত্র ২।

বেস প্রাইস ২০ লক্ষ টাকায় অর্জুন তেন্ডুলকরকে কিনল মুম্বই ইন্ডিয়ান্স। একদম শেষ নাম হিসাবে অর্জুনকে নিলামে তোলা হয়। মুম্বই ইন্ডিয়ান্স ছাড়া অন্য কোনো দল বিড করেনি শচীন-পুত্রের জন্য। নিলামের আগেই জল্পনা ছিল অর্জুনকে নিতে পারে মুম্বই। সেই প্রত্যাশা মেনেই অর্জুন গেলেন মুম্বইয়ে।

কিছুদিন আগেই মুম্বইয়ের জার্সিতে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে জায়গা করে নিয়েছিলেন। তবে সেভাবে দাগ কাটতে পারেননি। দু ম্যাচে শিকার মাত্র ২। বিজয় হাজারে ট্রফির দল নির্বাচনের আগেও অর্জুন প্রস্তুতি ম্যাচে ব্যর্থ হয়েছিলেন। সেই কারণেই ৫০ ওভারের জাতীয় এই টুর্নামেন্টে মুম্বইয়ের স্কোয়াড থেকে বাদ পড়েছেন।

আরো পড়ুন: আইপিএল ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার মরিস! ভেঙে দিলেন সব রেকর্ড

অর্জুনের জন্য নিলামে ঝাঁপাতে পারে মুম্বই ইন্ডিয়ান্স। এমনটা ধরেই নেওয়া হয়েছিল। কারণ মুম্বইয়ের নেট বোলার হিসাবে অর্জুন যুক্ত রয়েছেন বেশ কয়েক মরশুম ধরেই। গত আইপিএলে সংযুক্ত আরব আমিরশাহিতেও গিয়েছিলেন মুম্বই স্কোয়াডের সঙ্গে। মুম্বইয়ের প্রাক্তন অধিনায়ক শচীন। পাঁচবারের আইপিএলে চ্যাম্পিয়ন দলের বর্তমান আইকন তিনি। অর্জুন মুম্বইয়ে এবার যোগ দিলেন। নিঃসন্দেহে এই ঘটনা অন্য মাত্রা যোগ করল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl auction 2021 arjun tendulkar joins mumbai indians

Next Story
এত কম দাম! আইপিএল নিলামে হতাশ হলেন স্টিভ স্মিথ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com