বড় খবর

নেপোটিজমের জন্যই কি মুম্বই ইন্ডিয়ান্সে অর্জুন! মুখ খুললেন ফারহান আখতারও

অর্জুনের জন্য নিলামে ঝাঁপাতে পারে মুম্বই ইন্ডিয়ান্স। এমনটা ধরেই নেওয়া হয়েছিল। কারণ মুম্বইয়ের নেট বোলার হিসাবে অর্জুন যুক্ত রয়েছেন বেশ কয়েক মরশুম ধরেই।

বৃহস্পতিবারের নিলামে ২০ লাখ টাকায় শচীন পুত্র অর্জুনকে স্কোয়াডে নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। নিলামে অর্জুনের বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। সেই টাকাতেই মুম্বই ইন্ডিয়ান্স নেয় কিংবদন্তি পুত্রকে। তারপরেই সোশ্যাল মিডিয়ায় জোরদার আলোচনা চলছে ক্রিকেটে ‘নেপোটিজম’ নিয়ে। অর্জুনের আইপিএলে দল প্রাপ্তির পরেই সরব ক্রিকেট মহলের একাংশ।

এমন অবস্থাতেই অর্জুনের হয়ে ব্যাট ধরলেন স্বয়ং ফারহান আখতার। গীতিকার জাভেদ আখতারের পুত্র ফারহান নিজের যোগ্যতাতেই বলিউডে জায়গা করে নিয়েছেন। গায়ক, অভিনেতা, পরিচালক হিসেবে নিজের কীর্তির স্বাক্ষর রেখেছেন রুপোলি পর্দায়। তবে তাঁকে ঘিরেও একসময় নেপোটিজম-চর্চা শুরু হয়েছিল।

আরো পড়ুন: নিজেকে প্রমাণ করতে হবে আইপিএলে! নিলামের পরেই অর্জুনকে ‘কড়া বার্তা’ জাহিরের

ফারহান আখতার সাফ বলে দিয়েছেন, যেভাবে সমালোচনা করা হচ্ছে তাতে তরুণ ক্রিকেটারের প্রতিভাকে অসম্মান করা হচ্ছে। টুইটারে রকস্টার-খ্যাত গায়ক অভিনেতা লিখেছেন, “এই মুহূর্তে অর্জুনকে নিয়ে বলা প্রয়োজন। আমি আর ও একই জিম ব্যবহার করি। আমি জানি ও কতটা পরিশ্রম করে নিজের ফিটনেসের জন্য। আরো ভালো ক্রিকেটার হয়ে ওঠায় ওর ফোকাস রয়েছে। ওর জন্য নেপোটিজম শব্দ ব্যবহার করলে তা মোটেই ঠিক হবে না। ওঁর উৎসাহকে খুন করো না। শুরু করার আগেই ওকে শেষ করে দিও না।”

একদম শেষ নাম হিসাবে অর্জুনকে নিলামে তোলা হয় বৃহস্পতিবার। মুম্বই ইন্ডিয়ান্স ছাড়া অন্য কোনো দল বিড করেনি শচীন-পুত্রের জন্য। নিলামের আগেই জল্পনা ছিল অর্জুনকে নিতে পারে মুম্বই। সেই প্রত্যাশা মেনেই অর্জুন যোগ দিয়েছেন মুম্বইয়ে।

অর্জুনের জন্য নিলামে ঝাঁপাতে পারে মুম্বই ইন্ডিয়ান্স। এমনটা ধরেই নেওয়া হয়েছিল। কারণ মুম্বইয়ের নেট বোলার হিসাবে অর্জুন যুক্ত রয়েছেন বেশ কয়েক মরশুম ধরেই। গত আইপিএলে সংযুক্ত আরব আমিরশাহিতেও গিয়েছিলেন মুম্বই স্কোয়াডের সঙ্গে। মুম্বইয়ের প্রাক্তন অধিনায়ক শচীন। পাঁচবারের আইপিএলে চ্যাম্পিয়ন দলের বর্তমান আইকন তিনি। অর্জুন মুম্বইয়ে এবার যোগ দিলেন। নিঃসন্দেহে এই ঘটনা অন্য মাত্রা যোগ করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl auction 2021 farhan akhtar bats for arjun tendulkar over nepotism row

Next Story
দুরন্ত খেলার পুরস্কার পেলেন পন্থ! ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ স্কোয়াডে তিন নতুন মুখ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com