বড় খবর

নিলামে বিশাল দামে বিক্রি হলেন ম্যাক্সওয়েল! দামে পেরে উঠল না কেকেআর

বৃহস্পতিবার চেন্নাইয়ে বসল নিলামের আসর। নিলামে চোখ থাকবে গোটা ক্রিকেট বিশ্বের। সব দলই নিজেদের আইপিএল রণকৌশল তৈরি করে নিয়েছে।

গত মরশুমে খারাপ পারফরম্যান্সও বাধা হয়ে দাঁড়াল না। এবার নিলামে বিশাল অর্থ দিয়ে ম্যাক্সওয়েলকে কিনে নিল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

ম্যাক্সওয়েলকে কেনার জন্য লড়াইয়ে ছিল কেকেআর। ২ কোটি টাকা দিয়ে বিড শুরু করে কেকেআর। তারপর রাজস্থান রয়্যালসের সঙ্গে একপ্রস্থ দামের টক্কর দেয় কেকেআর। তারপর ৪.৪ কোটি টাকা হেঁকে আরসিবি কেকেআরকে পিছু হঠতে বাধ্য করে।

আরো পড়ুন: ব্যাটিংয়ের সময়ে হৃদরোগে মাঠেই মৃত্যু! ভারতীয় ক্রিকেটে চরম দুর্ঘটনা, মর্মান্তিক ভিডিও দেখুন

কেকেআর সরে যাওয়ার পর আরসিবির সঙ্গে ম্যাক্সওয়েল দখলের জন্য লড়াইয়ে নামে সিএসকে। শুরুতেই সিএসকে দাম হাঁকে ৪.৬ কোটি। সেখান থেকে দাম চড়তে চড়তে অস্ট্রেলীয়র দাম পৌঁছে যায় ১৪ কোটিতে। তারপরেই আরসিবি ১৪.২৫ কোটিতে ম্যাক্সওয়েলকে নেওয়া নিশ্চিত করে।

আরো পড়ুন: আইপিএল ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার মরিস! ভেঙে দিলেন সব রেকর্ড

কিংস ইলেভেন পাঞ্জাবে ম্যাক্সওয়েল ১০.৭৫ কোটি টাকায় ম্যাড ম্যাক্স যোগ দিয়েছিলেন গত মরশুমে। তারপর গোটা সিজনেই ফ্লপ করেন অজি তারকা। ১০৬ বলে ম্যাক্সওয়েলের সংগ্রহে ছিল মাত্র ১০৮ রান। অবাক করে আইপিএলে একটাও ছক্কা হাঁকাতে দেখা যায়নি তাঁকে। বল হাতে ২১ ওভার হাত ঘুরিয়ে সংগ্ৰহ করেন মাত্র ৩ উইকেট।

বারবার ব্যর্থ হওয়ার পরেও প্রথম একাদশে কিংস ইলেভেনের তরফে সুযোগ দেওয়া হয়েছিল। কেবলমাত্র সিএসকের বিপক্ষে লিগ পর্বের শেষ ম্যাচে বাদ পড়েন। ৮২ টি আইপিএল ম্যাচ খেলে ম্যাক্সওয়েল ১৫০৫ রান করেছেন। সংগ্রহে মাত্র ১৯টি উইকেট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl auction 2021 rcb picks glenn maxwell at 14 25 crores

Next Story
ব্যাটিংয়ের সময়ে হৃদরোগে মাঠেই মৃত্যু! ভারতীয় ক্রিকেটে চরম দুর্ঘটনা, মর্মান্তিক ভিডিও দেখুন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com