scorecardresearch

বড় খবর

নাইট ফ্যানদের জন্য বড় ঘোষণা KKR-এর! নিলামের রোমাঞ্চ দিতে বেনজির ব্যবস্থা

বৃহস্পতিবার কী ঘোষণা করতে চলেছে কেকেআর, তা নিয়ে আগ্রহ ছিল তুঙ্গে। অবশেষে সমস্ত জল্পনার অবসান।

সামনের মাসেই আইপিএলের মেগা নিলাম। এমন অবস্থায় কেকেআরের তরফে বৃহস্পতিবার লঞ্চ করা হল ‘কেকেআর মক অকশন’। অর্থাৎ, নিলামের আগে নিলামের মহড়া সারা হবে নাইটদের তরফে। সেই নকল মহড়ায় গোটা বিশ্বের ছড়িয়ে ছিটিয়ে থাকা নাইট রাইডার্স সমর্থকরা অংশ নিতে পারবেন। কীভাবে এই নকল নিলামে অংশ নেওয়া সম্ভব, সেই বিষয়ে বিস্তারিত জানানো হবে কেকেআরের নিজস্ব ওয়েবসাইটে।

কেকেআরের সিইও ভেংকি মাইশোর বৃহস্পতিবার কেকেআরের সোশ্যাল মিডিয়ায় লাইভ চলাকালীন জানান, “নকল নিলামের মাধ্যমে সমর্থকদের আরও কাছাকাছি পৌঁছনোর চেষ্টা করছি আমার। নিলাম নিয়ে সমর্থকদের মধ্যে কৌতূহলের অন্ত নেই। এই মহড়ায় সমর্থকরা নিলামে অংশ নেওয়ার সেই সুযোগ পাবেন।”

আরও পড়ুন: আবেশ, শাহরুখ! IPL নিলামের আগেই চমকে দিল দুই খানের বেস প্রাইস

“নকল মহড়ায় কেকেআর সমর্থকদের প্রস্তাব জানাটাও বেশ চিত্তাকর্ষক হতে চলেছে। সমর্থকদের সঙ্গে কথাবার্তা করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছি।”

মক অকশনে প্রস্তুতিতে কেকেআর সমর্থকদের জন্য দুটো মাস্টারক্লাস সেশন চালানো হবে জানুয়ারির ২৯ এবং ৩১ তারিখে। সেখানে ফ্যানদের জানানো হবে আইপিএলের নিলাম পর্ব আদতে কীভাবে সম্পন্ন হয়।

আরও পড়ুন: মুম্বই রিলিজ করতেই কেল্লাফতে হার্দিকের! আহমেদাবাদের ক্যাপ্টেন হয়েই কামাবেন কোটি কোটি

একটি ভিডিও লিঙ্কের মাধ্যমে নাইট সমর্থকরা এই মাস্টার ক্লাসে অংশ নিতে পারবেন। তবে সবাই নয়, অংশগ্রহণে ইচ্ছুকদের মধ্য থেকে বেছে নেওয়া হবে ৩০জনকে।

তারপরে তিনজন করে মোট ১০টি দলে ভাগ হয়ে নকল নিলামে অংশ নিতে পারবেন। নাইটদের তরফে আরও জানানো হয়েছে, বাছাই পাঁচজনের মতামত আবার শুনবে কেকেআর থিঙ্কট্যাংক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl auction 2022 kkr launches mock auction for fans