scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ভাই অর্জুন নিলামে দর পেতেই উচ্ছ্বসিত সারা! ইন্সটা-পোস্টে জানিয়ে দিলেন মনের কথা

অর্জুন তেন্ডুলকরকে নিলামের শেষলগ্নে ৩০ লক্ষ টাকা খরচ করে কিনেছে মুম্বই ইন্ডিয়ান্স। তারপরেই প্রতিক্রিয়া জানালেন সারা তেন্ডুলকর।

ভাই অর্জুন নিলামে দর পেতেই উচ্ছ্বসিত সারা! ইন্সটা-পোস্টে জানিয়ে দিলেন মনের কথা

পাঁচবারের ট্রফিজয়ী মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের স্কোয়াডে ফিরিয়ে নিয়েছে অর্জুন তেন্ডুলকরকে। আর ভাই নিলামে দল পেতেই ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়ে বিশেষ স্টোরি পোস্ট করলেন শচীন-কন্যা সারা তেন্ডুলকর।

মুম্বই ইন্ডিয়ান্সের তরফে অর্জুনকে স্বাগত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছিল অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে। সেই পোস্টই নিজের ইনস্টাগ্রামে পুনরায় শেয়ার করেন সারা। ইনস্টাগ্রামে সারার ফ্যান ফলোয়িং যেকোনও সেলেবকে টেক্কা দিতে পারে। ফটো, ভিডিও শেয়ারিং এই প্ল্যাটফর্মে ১.৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে সারার। আর নিজের ইন্সটা-ওয়ালে ভাইয়ের সুখবর ফলোয়ারদের সঙ্গেও ভাগ করে নিলেন তিনি।

আরও পড়ুন: অবিক্রিতই রায়না! CSK-ও কেন মুখ ফেরাল নিলামে, আসল কারণ জেনে নিন

গত বছরই অর্জুনকে কিনেছিল মুম্বই ইন্ডিয়ান্স। তবে নিলামের আগে ছেড়ে দেওয়া হয় শচীন-পুত্রকে। আর নিলামে অর্জুনের নাম উঠতেই বিড হাঁকা শুরু করে গুজরাট টাইটান্স। ২০ লাখের বেস প্রাইস নিয়ে নিলামের ময়দানে হাজির হয়েছিলেন অর্জুন। তবে গুজরাটের বিডের পাল্টা মুম্বই ৩০ লাখ দর দিলে আর এগোয়নি হার্দিক পান্ডিয়ার দল।

গত কয়েক মরশুম ধরেই মুম্বই ইন্ডিয়ান্সের নেট বোলার হিসাবে খেলছিলেন অর্জুন। এমনকি ২০২০-তে দলের নেট বোলার হিসাবে মূল স্কোয়াডের সঙ্গে আমিরশাহিতেও গিয়েছিলেন। নিলামের দ্বিতীয় দিনের শেষে অর্জুনকে পুনরায় সই করিয়ে কিছুটা চমকই দিল আম্বানির ফ্র্যাঞ্চাইজি।

আরও পড়ুন: মুম্বইয়ে রোহিতের ওপেনিং পার্টনার ১৫ কোটির এই তারকা! নিলাম শেষে ফাঁস আকাশ আম্বানির

গত মরশুমে অর্জুন মুম্বই ইন্ডিয়ান্স স্কোয়াডে থাকলেও পিতার মেন্টরশিপে থাকতে পারেননি। কারণ টুর্নামেন্ট শুরুর ঠিক আগে করোনা আক্রান্ত হন মাস্টার ব্লাস্টার। মুম্বই ক্যাম্পে আর যোগ দেননি তিনি। আমিরশাহি পর্বে অর্জুন আবার চোট পাওয়ায় বিদেশে গিয়েও খেলতে পারেননি।

আইপিএলে আনক্যাপড হিসাবে নাম লিখিয়েছিলেন অর্জুন। মুম্বইয়ের রাজ্য দলের হয়ে ২টো টি২০ খেলারও অভিজ্ঞতা রয়েছে তাঁর। আসন্ন রঞ্জিতে মুম্বই স্কোয়াডে রয়েছেন তিনি। অভিষেক ঘটতেই পারে রঞ্জিতে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl auction 2022 sara instagram story after arjun tendulkar gets picked by mumbai indians