বড় খবর

ওয়ার্নার নাকি মাতাল! সানরাইজার্সের সঙ্গে তারকার কাদা ছোড়াছুড়ি নিলামের আগেই

প্রকাশ্যেই ফের একবার ওয়ার্নার বনাম সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএল নিলাম নিয়েই এবার যাবতীয় আলোচনা।

আইপিএলের অন্যতম সেরা তারকা ডেভিড ওয়ার্নারের সঙ্গে সানরাইজার্স হায়দরাবাদের বিচ্ছেদ ঘটেছে মর্মান্তিকভাবে। ফ্র্যাঞ্চাইজির হয়ে যা খেলেছেন এতদিন, তারপরে এমন ভাবে সেই সম্পর্ক শেষ হবে, তা ভাবতেই পারেননি ওয়ার্নার। ২০১৬-য় ফ্র্যাঞ্চাইজিকে চ্যাম্পিয়নও করেছেন। ব্যাট হাতেও সেভাবে আগের মত খেলতে পারছিলেন না তারকা।

তাতেই হায়দরাবাদের সঙ্গে সম্পর্কে চির ধরে। যার পরিণতি দাঁড়ায় শেষমেশ নেতৃত্ব হারানো এবং প্রথম একাদশের বাইরে চলে যাওয়া। কেন বাদ পড়তে হল তারকাকে, তা নিয়ে ব্যাখ্যাও দেওয়া হয়নি।

তবে তারকার সঙ্গে যেভাবে দুর্ব্যবহার করা হল, তা অনেকেই মানতে পারেননি। সোশ্যাল মিডিয়ায় ওয়ার্নারের সমর্থনে জড়ো হয়েছে একের পর এক টুইট।

আরও পড়ুন: KKR রিলিজ করার পরে নিলামে বাতিলের পথে তারকা! ‘বুড়ো ঘোড়া’-কে কেউই চাইছে না

যাইহোক, আইপিএল ব্যর্থতা কাটিয়ে ওয়ার্নার ঘুরে দাঁড়িয়েছেন, দেশকে বিশ্বকাপে চ্যাম্পিয়ন করে। এছাড়াও চলতি অ্যাসেজে ব্যাট হাতে ভাল ছন্দে রয়েছেন তিনি। দলকে ৩-০ এগিয়ে দেওয়ার ক্ষেত্রে অনেক অবদান রয়েছে ৩৫ বছরের তারকার।

আর অ্যাসেজে দুর্ধর্ষ জয়ের পরে অনেকেই অজি দলকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেট ডিরেক্টর টম মুডিও যথারীতি অভিনন্দন জানিয়েছেন জাতীয় দলকে। এর মধ্যেই ওয়ার্নারের কমেন্ট বাড়তি মাত্রা যোগ করল আইপিএলের অন্যতম বিতর্কিত অধ্যায়ে।

মুডির টুইট ছিল, “পুরোপুরি দাপুটে জয় অস্ট্রেলিয়ার। ইংল্যান্ড বহুদিন নিজেদের ফুটোফাটা ঢাকা দেওয়া ছিল দুই সুপারস্টারের জন্য। তবে ঘরের বাইরে এই ত্রুটি বেআব্রু হয়ে পড়েছে।” টম মুডির এমন টুইটে জনৈক ক্রিকেট প্রেমী জানতে চান, আইপিএল নিলামের জন্য সানরাইজার্স হায়দরাবাদ কেমন প্রস্তুতি নিচ্ছে!

এরপরেই সেই কমেন্টে শ্লেষাত্মক কমেন্ট করে বসেন ওয়ার্নার। নিজের গায়ের জ্বালা মিটিয়ে সেই ক্রিকেট ভক্তকে জানিয়ে দেন, নিলামে হায়দরাবাদ ভাল করবে, সেই বিষয়ে তিনি যথেষ্ট সংশয়ে। মেগা নিলামের আগে ওয়ার্নার যেভাবে সানরাইজার্সকে ট্রোল করেছিল, অনেকেই ভেবেছিলেন শেষ হাসি হাসবেন বোধহয় ওয়ার্নারই।

তবে লড়াইয়ের ময়দান ছেড়ে দেয়নি হায়দরাবাদ। ফ্র্যাঞ্চাইজির অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে ওয়ার্নারকে পাল্টা দিয়ে লিখে দেওয়া হয়, “অ্যাসেজ জয়ের জন্য অভিনন্দন ডেভি। মনে হচ্ছে তুমি আবার পুরোনো ফর্মে ফিরে গিয়েছ (শ্যাম্পেন এবং বিয়ার মগের ইমোজি) এবং বেশ ভাল পার্টি উপভোগ করছ। আমরা যদিও নিলামে তোমার জন্য ভালই চাইছি।”

এর অর্থ, সোজাসুজি কার্যত ওয়ার্নারকে ‘মাতাল’ বলে দাগিয়ে দেওয়া হল ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে। নিলামে ওয়ার্নার নাকি সানরাইজার্স- কে শেষ হাসি হাসে, সেটাই আপাতত দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl auction david warner sunrisers hyderabad rift tweet tom moody

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com