scorecardresearch

বড় খবর

গুরুত্বপূর্ণ হতে চলেছে KKR-এ রাহানের ভূমিকা! ইঙ্গিত দিলেন জুহি-কন্যা জাহ্নবী, রইল ভিডিও

রাহানে দলের পারফরম্যান্সে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন। নিলামের পরে এমনটাই জানিয়েছেন জুহি-কন্যা জাহ্নবী মেহতা।

গুরুত্বপূর্ণ হতে চলেছে KKR-এ রাহানের ভূমিকা! ইঙ্গিত দিলেন জুহি-কন্যা জাহ্নবী, রইল ভিডিও

অজিঙ্কা রাহানে নিলাম থেকে কেকেআরের জন্য দারুণ বাছাই। এমনটাই মনে করছেন মালকিন জুহি চাওলার কন্যা জাহ্নবী মেহতা। জুহির কন্যাই বর্তমানে কেকেআরের একজন অংশীদার। দু-দিন ব্যাপী নিলামে কেকেআরের হয়ে নিলামের টেবিলে হাজির ছিলেন জাহ্নবী মেহতা। অতীতে রাইজিং পুণে সুপারজায়ান্টস এবং রাজস্থান রয়্যালসের জার্সিতে অধিনায়কত্ব করা রাহানেকে কেকেআর তাঁর বেস প্রাইস ১ কোটিতে কিনেছে নিলাম থেকে। এক মরশুম আগে রাহানে দিল্লি ক্যাপিটালসে ছিলেন। তবে নিলামের আগেই রিলিজ করে দেওয়া হয় রাজধানী শহরের ফ্র্যাঞ্চাইজি থেকে।

২০০৮-এ আইপিএলের আবির্ভাবের পরে রাহানে একটাও সংস্করণ মিস করেননি। মেগা নিলামের দ্বিতীয় দিনে রাহানেকে কেনার পরে জাহ্নবী মেহতা জানিয়ে দিলেন কেন রাহানে দলের গুরুত্বপূর্ণ অংশ হতে চলেছে। ইভেন্ট চলাকালীন স্টার স্পোর্টসে জুহি-কন্যা জানিয়ে দিয়েছেন, “রাহানে নিলাম থেকে আমাদের ভ্যালু-বাই। বহুদিন ধরে ক্রিকেট খেলছেন। দলের লিডারশিপ গ্রুপে উনি অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হতে চলেছেন। শুভমান গিলকে আমরা হারিয়েছি। সেই জায়গায় রাহানে বিকল্প হতে পারেন।”

আরও পড়ুন: শেষবেলায় KKR-এর ঘরে সাউদি-হেলস-বিলিংস! কেমন হল নাইটদের পুরো স্কোয়াড, দেখুন

রাহানে টপ অর্ডারে ভেঙ্কটেশ আইয়ারকে নিজের ভূমিকায় খেলতে সাহায্য করবেন। এমনটাই জানাচ্ছেন জাহ্নবী।পাশাপাশি নিজের বক্তব্যে রিঙ্কু সিংয়ের জন্য প্রশংসা বরাদ্দ রেখেছেন তিনি। এছাড়াও, নেতৃত্বের প্রশ্নের জবাবে জানিয়েছেন, টিম ম্যানেজমেন্ট এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

আরও পড়ুন: নিলাম শেষেও নাইটদের হাতে ৪৫ লক্ষ, বাকি ফ্র্যাঞ্চাইজিদের রইল কত, দেখুন একনজরে

“ভেঙ্কটেশ আইয়ারকে নিজের ভূমিকায় খেলতে সাহায্য করবেন রাহানে। দুজনে পরস্পরের পরিপূরক হয়ে উঠবেন দলের ব্যাটিং লাইন আপে। রিঙ্কু সিং কেকেআর একাডেমির প্রোডাক্ট। কার্যত ঘরের ছেলে ও। প্ৰথম শ্রেণির ক্রিকেটে ও রানের পর রান করেছে। তাছাড়া ওঁর সেন্স অফ হিউমারও বেশ ভাল। রিঙ্কু একজন যথার্থ টিম ম্যান। আমাদের নেতৃত্বের বিষয়ে টিম ম্যানেজমেন্ট চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। আমাদের কাছে একাধিক অপশন রয়েছে। এই বিষয়ে নিলামের পরেই সিদ্ধান্ত নেওয়া হবে।” জানিয়েছেন জাহ্নবী।

কেকেআর পূর্ণাঙ্গ স্কোয়াড:
আন্দ্রে রাসেল, সুনীল নারিন, বরুণ চক্রবর্তী, ভেঙ্কটেশ আইয়ার (রিটেনশন)

শ্রেয়স আইয়ার, প্যাট কামিন্স, নীতিশ রানা, শেলডন জ্যাকসন, শিবম মাভি (প্ৰথম দিনের নিলাম)

অজিঙ্কা রাহানে, রিঙ্কু সিং, অনুকূল রায়, রসিক দার, বাবা ইন্দ্রজিত, চামিকা করুনারত্নে, অভিজিৎ তোমার, প্ৰথম সিং, অশোক শর্মা, স্যাম বিলিংস, এলেক্স হেলস, টিম সাউদি, রমেশ কুমার, মহম্মদ নবি, উমেশ যাদব এবং আমন খান (দ্বিতীয় দিনের নিলাম)

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl mega auction 2022 juhi chawla daughter jahnavi mehta reacts after acquiring services of ajinkya rahane in kkr squad