scorecardresearch

বড় খবর

কামিন্স না শ্রেয়স, KKR-এর নতুন ক্যাপ্টেন কে! মনের কথা জানিয়ে দিলেন নাইট CEO

কেকেআর প্ৰথম দিনেই বড়সড় অর্থ খরচ করে কিনে নিয়েছে প্যাট কামিন্স এবং শ্রেয়স আইয়ারকে। দুজনেই নেতৃত্বের দাবিদার।

মর্গ্যান কিংবা শুভমান গিলকে ছেড়ে দিয়েছিল কেকেআর। প্রশ্ন উঠে গিয়েছিল, কেকেআর এবার তাহলে কাকে অধিনায়ক করবে। নিলামে প্ৰথম দিনে নাইটরা যে দুজন বড় নাম-কে দলে নিলেন দুজনেই আবার নেতৃত্বের দাবিদার। প্ৰথম জন দিল্লি ক্যাপিটালসের প্রাক্তন নেতা শ্রেয়স আইয়ার। দ্বিতীয়জন এসেজজয়ী অধিনায়ক প্যাট কামিন্স। শ্রেয়স আইয়ার রেকর্ড ভাঙা ১২.২৫ কোটিতে নাইট সংসারে যোগ দিলেন। অন্যদিকে, কামিন্সকে গত মরশুমের প্রায় অর্ধেক ৭.২৫ কোটিতে পেয়ে গেল কেকেআর।

কেকেআর সিইও ভেঙ্কি মাইশোর তারপরে জানিয়ে দিয়েছেন, দুজনেই নেতৃত্বের দাবিদার। সাংবাদিক সম্মেলনে লাঞ্চ ব্রেকে কেকেআর শীর্ষ কর্তা জানিয়েছেন, “প্ৰথম সেশন আমাদের জন্য যেরকম গেল, তাতে আমরা উচ্ছ্বসিত। প্রথমত কম টাকায় কামিন্সকে পেলাম। ভেবেছিলাম, আরও হয়ত খরচ করতে হবে। তবে শেষমেশ অল্প দামে পেয়েছি ওঁকে। অন্যদিকে, শ্রেয়স আইয়ার জাতীয় দলে খেলা কোয়ালিটি প্লেয়ার। দারুণ লাগছে।”

আরও পড়ুন: IPL নিলাম মঞ্চে বিরাট অঘটন, জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়লেন সঞ্চালক

এরপরেই তিনি খোলসা করেন কেকেআরের নেতৃত্বের হটসিটে কাকে দেখা যাবে, “এই সিদ্ধান্ত কোচ এবং কেকেআর ম্যানেজমেন্ট নেবে। আপাতত আমরা নিলামে মনোনিবেশ করতে চাইছি। তবে কামিন্স এবং শ্রেয়স-দুজনের মধ্যে জোড়া অপশন রইল নেতৃত্বের।”

এদিকে, গত আইপিএলের বেগুনি টুপির মালিক হর্ষল প্যাটেল যে নিলামে দাম পাবেন, তা নিশ্চিতই ছিল। তাঁকে কিনেছে আরসিবি ১০.৭৫ কোটি টাকায়। অবিক্রিত রয়ে গিয়েছেন স্টিভ স্মিথ, সুরেশ রায়না, সাকিব আল হাসান, ডেভিড মিলারদের মত তারকারা।

আরও পড়ুন: ১২.২৫ কোটিতে KKR-এর শ্রেয়স চমক, দিল্লির প্রাক্তন অধিনায়কই কি নাইটদের নতুন নেতা

তার আগে, আরও এক নিজেদের ক্রিকেটারকেই ঘরে ফিরিয়েছে কেকেআর। মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে রীতিমত যুদ্ধ করে নীতিশ রানাকে ৮ কোটিতে কিনেছে নাইট রাইডার্সরা। ঘটনাচক্রে, কেকেআরের আগে মুম্বইয়ের হয়েও অতীতে খেলেছেন রানা। শেষের দিকে রানাকে পেতে ইচ্ছুক ছিল লখনৌও।

Follow IPL Live updates

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl mega auction 2022 kkr buys captaincy candidates pat cummins shreyas iyer venky mysore