বর্ষার পরেই হয়ত আইপিএল, বড় খবর শোনাল বোর্ড

টি টোয়েন্টি বিশ্বকাপের উইন্ডোতে আইপিএল আয়োজন করলে তা মোটেই যে সহজ হবে না সেকথাও মনে করিয়ে দিয়েছেন বোর্ডের এই আধিকারিক।

By:
Edited By: Subhasish Hazra Mumbai  Updated: May 21, 2020, 04:33:57 PM

এই বছরেই আইপিএল হতে পারে। পূর্ণাঙ্গ ভাবে। এমনটাই জানাচ্ছেন বিসিসিআইয়ের সিইও রাহুল জোহরি। তিনি এক অনুষ্ঠানে জানিয়ে দিয়েছেন, বর্ষাকালের পরে আইপিএল আয়োজন করা হতে পারে।

আইপিএল আয়োজনের জন্য বিসিসিআই আপাতত আইসিসির দিকে তাকিয়ে। অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় টি টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হলে সেই উইন্ডোতেই আইপিএল চাইছে বোর্ড।

টিসিএম ওয়েবিনারে তিনি বলেছেন, “গত বছর যত লোক ভোট দিয়েছিলেন। তাঁর থেকেও বেশি লোক আইপিএল দেখেছেন। স্পন্সরদের কাছে ক্রিকেট নেতার ভূমিকা পালন করতে পারে। ক্রিকেট সেই ভূমিকাই নেবে। ভি আকৃতির রিকভারির থেকেও ক্রিকেটের মুলস্রোতে ফেরা আরো তাড়াতাড়ি হবে।”

তবে তিনি আরো জানিয়েছেন, “ধীরে ধীরে খেলা চালু হবে। কাল থেকেই খেলা চালু হবে, এমন প্রত্যাশা উচিত হবে না।।”

টি টোয়েন্টি বিশ্বকাপের উইন্ডোতে আইপিএল আয়োজন করলে তা মোটেই যে সহজ হবে না সেকথাও মনে করিয়ে দিয়েছেন বোর্ডের এই আধিকারিক। তিনি সাফ বলেছেন, “ফ্লাইট চালু হলে, প্রত্যেককেই খেলতে নামার আগে কোয়ারেন্টাইনে যেতে হবে। এই ঘটনা সূচিতে কী পরিবর্তন আনে, তা খতিয়ে দেখতে হবে। ক্রিকেটারদের অনুশীলনে নামার আগেই ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। তাই অনেক কিছু ভাবনা চিন্তা করতে হবে। তবে আমরা আইপিএল আয়োজন করার বিষয়ে আশাবাদী। আশা করি বর্ষাকালের পর পরিস্থিতি বদলাবে। তখন এই বিষয়ে ভাবনা চিন্তা শুরু করা যাবে।”

প্রসঙ্গত, মার্চ মাসের ২৯ তারিখ আইপিএল শুরু হওয়ার কথা ছিল। তবে লকডাউনের জন্য তা পিছিয়ে গিয়েছিল ১৫ এপ্রিল পর্যন্ত। এরপর আরো কয়েকদফা লকডাউনের মেয়াদ বৃদ্ধির সঙ্গে অনির্দিষ্ট কালের জন্য আইপিএল স্থগিত করে দেওয়া হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl rahul johri sports %e0%a6%ac%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%b7%e0%a6%be%e0%a6%b0 %e0%a6%aa%e0%a6%b0%e0%a7%87%e0%a6%87 %e0%a6%b9%e0%a7%9f%e0%a6%a4 %e0%a6%86%e0%a6%87%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%8f%e0%a6%b2

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X