scorecardresearch

বড় খবর

IPL-এ চাকরি হারাতে চলেছেন কুম্বলে! বিরাট ঘোষণা আসতে চলেছে শীঘ্রই

অনিল কুম্বলেকে হেড কোচের দায়িত্ব থেকে সরিয়ে দিতে চলেছে পাঞ্জাব কিংস। শীঘ্রই সরকারিভাবে এই বিষয়ে জানানো হবে।

IPL-এ চাকরি হারাতে চলেছেন কুম্বলে! বিরাট ঘোষণা আসতে চলেছে শীঘ্রই

আইপিএলে পাঞ্জাব কিংস ছেঁটে ফেলল হেড কোচ অনিল কুম্বলেকে। নতুন করে চুক্তি নবীকরণ করা হচ্ছে না কুম্বলের। ইএসপিএন ক্রিকইনফোর এক প্রতিবেদন অনুযায়ী, পাঞ্জাব কিংসের সমস্ত অংশীদার প্রীতি জিন্টা, নেস ওয়াদিয়া, মোহিত বর্মন, করণ পল, সতীশ মেননরা নিজেদের মধ্যে বৈঠক করে এই সিদ্ধান্ত নিয়েছেন।

খুব শীঘ্রই এই বিষয়ে সরকারিভাবে জানানো হবে। নতুন কোচের আবেদন চেয়ে বিজ্ঞপ্তিও প্রকাশ করা হবে। ২০২০ আইপিএল সিজনের আগে কুম্বলেকে হেড কোচের পদে নিয়োগ করেছিল পাঞ্জাব কিংস। তারপর থেকে বারবার লিগ টেবিলের শেষের দিকে অবস্থান পাঞ্জাবের।

আরও পড়ুন: ক্রিকেট খেলতে চায় চিন-ও! বঙ্গ ক্রিকেটের কাছে সরাসরি সাহায্য চাইলেন চিনা কর্তারা

আইপিএলে পাঞ্জাব কিংস মাত্র দু-বার প্লে অফে পৌঁছেছে। ২০১৪ সালে ফাইনালে উঠেও কেকেআরের কাছে শেষমেশ হেরে যায় পাঞ্জাব। সবমিলিয়ে, ৪২ ম্যাচে হেড কোচের দায়িত্ব সামলেছেন কুম্বলে। এর মধ্যে জয় এবং হারের সংখ্যা যথাক্রমে ১৮ এবং ২২টি। এছাড়াও দুটো ম্যাচ টাই-এ পর্যবসিত হয়েছিল।

পাঞ্জাব কিংসের কোচ হওয়ার আগে কুম্বলে মুম্বই ইন্ডিয়ান্স এবং আরসিবির মেন্টরের ভূমিকা পালন করেছেন। এরপরে জাতীয় দলেরও হেড কোচ হন স্বল্প সময়ের জন্য। কুম্বলের সঙ্গেই জল্পনা ছড়িয়েছিল মায়াঙ্ক আগারওয়ালকেও নাকি নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হবে। তবে সেই জল্পনা উড়িয়ে দিয়েছে ফ্র্যাঞ্চাইজি।

ফ্র্যাঞ্চাইজির তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, “একটি নিউজ পোর্টালে পাঞ্জাব কিংসের নেতৃত্ব নিয়ে সংস্লিষ্ট খবর বেশ আলোচনার জন্ম দিয়েছে। আমরা জানাতে চাই সরকারিভাবে কোনও আধিকারিক এই বিষয়ে বিবৃতি দেননি।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl punjab kings to part ways with head coach anil kumble