scorecardresearch

বড় খবর

ধোনির পাশে আর খেলতে দেখা যাবে না ব্র্যাভোকে! রিটেনশনের শেষদিনে সাহসী সিদ্ধান্ত CSK-র

ক্যারিবীয় সুপারস্টারকে অবশেষে ছেড়ে দিল চেন্নাই সুপার কিংস

ধোনির পাশে আর খেলতে দেখা যাবে না ব্র্যাভোকে! রিটেনশনের শেষদিনে সাহসী সিদ্ধান্ত CSK-র

কায়রণ পোলার্ড অতীত হয়ে গেলেন মুম্বই ইন্ডিয়ান্স থেকে। অবসরের পথে হাঁটলেন তিনি। একইভাবে অন্য ক্যারিবীয় তারকা ডোয়েন ব্র্যাভোকেও আর সিএসকের জার্সিতে খেলতে দেখা যাবে না। নিলামের আগে দলের দীর্ঘদিনের তারকাকে রিলিজ করে ফেলল সিএসকে।

দু-দফায় মিলিয়ে ৩৯ বছরের ক্যারিবিয়ান অলরাউন্ডার একদশক খেলেছেন বিখ্যাত হলুদ জার্সিতে। গত বছর মেগা নিলামের আগেও ছেড়ে দিয়েছিল চেন্নাই। তবে শেষমেশ নিলাম থেকেই ৪ ৪ কোটি টাকা খরচ করে চেন্নাই কেনে ব্র্যাভোকে। তবে বর্ষীয়ান তারকা আগের মত মোটেই ফর্মে ছিলেন না। ১০ ম্যাচে মাত্র ১৬ উইকেট নেন তারকা। সিএসকে নবম স্থানে ফিনিশ করে।

এবার নতুন করে দলের ফুটফাটা মেরামত করে নিচ্ছে সিএসকে। তাই রিটেনশন জমা দেওয়ার শেষ দিনে সিএসকে জানিয়ে দিল ব্র্যাভোকে আর রিটেন করা হবে না।

আরও পড়ুন: ক্যাপ্টেন কেনকে ছেঁটে ফেলল হায়দরাবাদ! নিলামের আগে সানরাইজার্সের স্ট্র্যাটেজি ফাঁস

দীর্ঘ আইপিএল কেরিয়ারে ব্র্যাভো ১৬১ ম্যাচে ১৮৩ উইকেট দখল করেছেন। ব্যাট হাতেও নিজের জাত চিনিয়েছেন। ১৫৬০ রান করেছেন। সর্বোচ্চ স্কোর ৭০ নটআউট।

রবীন্দ্র জাদেজাকে রিটেন করা হবে কিনা, তা নিয়ে ব্যাপক জল্পনা চলছিল আইপিএল দুনিয়ায়। তবে জাদেজাকে শেষমেষ রিটেন করেছে চেন্নাই। ডোয়েন ব্র্যাভোর সঙ্গেই সিএসকে রিলিজ করে দিয়েছে এডাম মিলনে, ক্রিস জর্ডন, জগদিশন, কে আসিফ, অবসর নেওয়া রবিন উথাপ্পাকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl retention 2023 dwayne bravo released from csk