জীবন একটু স্থিতিশীল হোক, তারপরেই আইপিএল! চাহালকে বললেন রোহিত

মার্চের ২৯ তারিখে আইপিএল শুরু হওয়ার কথা থাকলেও করোনার ধাক্কায় প্রথমে এপ্রিলের ১৫ তারিখ পিছিয়ে যায়।

By: IE Bangla Sports Desk
Edited By: Subhasish Hazra Kolkata  Published: March 27, 2020, 5:04:35 PM

আগে সাধারণ জীবন ফিরে আসুক। তার পরেই নাহয় আইপিএল নিয়ে ভাবা যাবে। এমনটাই জানিয়ে দিলেন রোহিত শর্মা। জানালেন সতীর্থ যুজবেন্দ্র চাহলকে।

ইনস্টাগ্রাম চ্যাটে জাতীয় দলের তারকা স্পিনার চাহাল প্রশ্ন করেছিলেন রোহিতকে। চাহাল জিজ্ঞাসা করেছিলেন, আইপিএলের ভবিষ্যত কি! তারপরেই হিট-ম্যান সরাসরি জানিয়ে দেন, “দেশের কথা আগে ভাবতে হবে আমাদের। পরিস্থিতি আরো স্থিতিশীল হোক। তারপরে আইপিএল নিয়ে আলোচনা করা যাবে। জীবন আগে স্বাভাবিক ছন্দে ফিরে আসুক।”

মার্চের ২৯ তারিখে আইপিএল শুরু হওয়ার কথা থাকলেও করোনার ধাক্কায় প্রথমে এপ্রিলের ১৫ তারিখ পিছিয়ে যায়। তারপরে লকডাউন আরো বাড়িয়ে দেওয়া হয়েছে।গোটা বিশ্বের পাশাপাশি করোনায় আক্রান্ত ভারতও। এমন আবহে চলতি বছরে আইপিএলের আয়োজন করা সম্ভব কিনা তা নিয়েই প্রশ্ন ওঠে গেছে।

আরও পড়ুন, করোনা মোকাবিলায় বিশাল আর্থিক সাহায্য শচীনের

লক ডাউন প্রসঙ্গে জানাতে গিয়ে রোহিত ব্যালকনিতে দাঁড়িয়ে বলেন, “এরকম পরিস্থিতিতে মুম্বাইকে আগে কখনো দেখিনি। ক্রিকেটার হিসেবে পরিবারের সঙ্গে খুব বেশি সময় কাটাতে পারি না। ক্রিকেট এবং টুর নিয়েই ব্যস্ত থাকতে হয়। এমন অবস্থায় পরিবারের সঙ্গে যত বেশি সম্ভব সময় কাটাতে চাইছি।”

নিউজিল্যান্ড ট্যুরের প্রসঙ্গ উঠলে চাহাল আবার রোহিতকে বলেন, “ভালো ছন্দে বল করছি। তবে বহুদিন দারুন একটা স্পেলে বল করতে পারিনি। ম্যাচে ২-৩ টে উইকেট নিচ্ছি। তবে উইনিং স্পেলে বল করা মিস করছি।”

এর সঙ্গে চাহালের সংযোজন, “এখনো খেলা চালিয়ে যাচ্ছি। বিকালের দিকে বাড়ির লোকের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করছি। এখন পুরোপুরি বিশ্রামে রয়েছি।” সেই সঙ্গে তিনি জানান, ভোর ৫টায় ঘুমাতে যান তিনি। ঘুম ভাঙে দুপুর ১টায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl rohit sharma yuzvendra chahal korona lock down

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X