বড় খবর

আইপিএল কাটছাঁট চলবে না, কেকেআরের বার্তা বোর্ডকে

টুর্নামেন্টের মানের সঙ্গে কোনোরকম আপোষ করা চলবে না। যে মানের কারণেই আজ আইপিএলের এত নাম ডাক। সমস্ত ফ্র্যাঞ্চাইজি চাইছে, পুরো টুর্নামেন্ট যেন একই সংখ্যক ম্যাচ, সব ক্রিকেটারদের নিয়ে ফরম্যাট মেনে খেলা হয়।

আইপিএল আয়োজনের জন্য সমস্ত অপশন খতিয়ে দেখা হচ্ছে এমনটাই জানিয়ে দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। এরপরেই কেকেআরের তরফে জানানো হল, টুর্নামেন্টের ফরম্যাট যেন পরিবর্তন না করা হয়। বৃহস্পতিবার কেকেআর সিইও ভেঙ্কি মাইশোর নেট জগতে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। সেখানেই তিনি জানিয়ে দেন, আইপিএল ভবিষ্যৎ এখনও অনিশ্চিত। তাই আয়োজন করলে যেন পুরো টুর্নামেন্টই ফরম্যাট মেনে খেলা হয়।

তিনি জানান, “আমাদের টুর্নামেন্টের মানের সঙ্গে কোনোরকম আপোষ করা চলবে না। যে মানের কারণেই আজ আইপিএলের এত নাম ডাক। সমস্ত ফ্র্যাঞ্চাইজি চাইছে, পুরো টুর্নামেন্ট যেন একই সংখ্যক ম্যাচ, সব ক্রিকেটারদের নিয়ে ফরম্যাট মেনে খেলা হয়। অনেক ফ্র্যাঞ্চাইজিই হয়তো অন্য কথা বলছে। তবে আলাদা করে যোগাযোগ করার সময় ওঁরা জানিয়েছেন, তাদের ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে।”

এখানেই না থেমে ভেঙ্কি মাইশোর বলেছেন, “কোনো সন্দেহ নেই আইপিএল এমনই বড়মাপের একটা ক্রীড়া প্রোডাক্ট যে শুধু ভারত নয় বিশ্বের দরবারে নজর কেড়েছে। আশা করি যে উইন্ডোই হোক না কেন, যেন আইপিএল আয়োজন করা সম্ভব হয়।”

বিদেশিদের বাদ দিয়েও যে আইপিএল আয়োজন সম্ভব নয়, তাও জানিয়ে দিয়েছেন তিনি। বলেছেন, ভারতীয় ক্রিকেটাররা থাকলেও, টুর্নামেন্ট বিদেশিদের অবদান কেউ অস্বীকার করতে পারবে না। “আমাদের দলেই যেমন প্যাট কামিন্স, সুনীল নারিন, আন্দ্রে রাসেল, ইওন মর্গ্যানরা দারুন কম্বিনেশন তৈরি করে ফেলেছে স্কোয়াডের দেশি ক্রিকেটারদের সঙ্গে। এটাই আমাদের বাকিদের থেকে স্পেশ্যাল করে তুলেছে।” বলেছেন তিনি। এর আগে ভেঙ্কি মাইশোর আমফান তান্ডবের পর দুর্গতদের সাহায্য করার কথা জানিয়েছিলেন কেকেআরের তরফ থেকে।

এদিন সাংবাদিক সম্মেলনে ভেঙ্কি মাইশোরের সঙ্গেই হাজির ছিলেন কেকেআর ক্যাপ্টেন দীনেশ কার্তিক। তিনি বলেন, “কলকাতা আমাদের কাছে দ্বিতীয় ঘর। তাই এখানকার মানুষের সমস্যা মেটাতে সেরাটা দেব আমরা। আমরা শারীরিকভাবে উপস্থিত থাকতে না পারলেও যে সমর্থকরা কেকেআর দলের অংশ, তাদের সঙ্গে সবসময় আমরা রয়েছি।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl should not be curtailed says kkr ceo venky mysore

Next Story
ইংল্যান্ডে বর্ণবিদ্বেষের শিকার, লজ্জার অতীত ঘাটলেন আকাশ চোপড়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com