scorecardresearch

বড় খবর

শাহরুখের KKR-কে চরম চাপ সিএবি-র! অস্বস্তিতে ফেলে প্রকাশ্যেই বিবৃতি প্রেসিডেন্ট ডালমিয়ার

আইপিএলের মেগা মরশুম মোটেই ভালো কাটেনি কেকেআরের। লিগে শেষের দিকে ফিনিশ করেছেন নাইটরা।

আইপিএল মোটেই ভালো কাটেনি কেকেআরের। চড়াই উতরাইয়ের মধ্যে দিয়ে কেকেআর এগিয়েছে। এবং প্লে অফের আগেই ছিটকে যেতে হয়েছে নাইটদের। এবং ব্যর্থতার মঞ্চেই কেকেআর ম্যানেজমেন্টের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। ম্যানেজমেন্ট কোন দর্শনে বিশ্বাস করে, তা নিয়ে প্রশ্ন তুলছে ক্রিকেট মহল।

ঘটনা হল, কেকেআরের মত ফ্র্যাঞ্চাইজিতে স্থানীয় কোনও ক্রিকেটারই নেই। শহর কলকাতা তো বটেই বাংলার কোনও ক্রিকেটারকেও ঠাঁই দেওয়া হয়নি স্কোয়াডে। এই নিয়ে একাধিকবার অস্বস্তিকর প্রশ্নের সম্মুখীন হয়েছে কেকেআর।

আরও পড়ুন: মেয়ে বেবো-কে ভুলেই গিয়েছেন, সংসার চলছে গয়না বিক্রি করে! IPL চ্যাম্পিয়ন শামিকে নিশানা হাসিনের

এবার সেই ইস্যুতে মুখ খুললেন সিএবির সভাপতি অভিষেক ডালমিয়া। তিনি সরাসরি কেকেআর কর্তৃপক্ষকে অনুরোধ করলেন যেন স্থানীয় ক্রিকেটারদেরও সুযোগ দেওয়া হয়। তিনি অতীতের উদাহরণ টেনেও বলেন, সৌরভ গঙ্গোপাধ্যায়, মনোজ তিওয়ারি, ঋদ্ধিমান সাহা, শ্রীবৎস গোস্বামী, মহম্মদ শামিরা সুযোগ পেয়ে সোনা ফলিয়েছিলেন নাইট সংসারে।

অভিষেক ডালমিয়ার বক্তব্য, “কেকেআরে আরও বেশি বাংলার ক্রিকেটার থাকলে ভালো লাগবে। বিসিসিআইয়েও আইপিএলের এই প্রসঙ্গ এনেছিলাম।”

আন্তঃস্কুল টুর্নামেন্ট মেয়র্স কাপের ফাইনালে ইডেন গার্ডেন্সে উপস্থিত ছিলেন অভিষেক ডালমিয়া। সেখানেই তিনি জানিয়ে দেন, কেকেআরে আরও বেশি বাংলার ক্রিকেটাররা খেলুক, এমনটাই চাইছে সিএবি।

আরও পড়ুন: বিবাহিত মহিলাদের বিয়ে করে শিরোনামে যাঁরা! এক ক্রিকেটার আবার জড়ান পরকীয়াতেও

পিতা জগমোহন ডালমিয়ার ৮২তম জন্মদিনে স্মরণ করেছেন পুত্র অভিষেক। বলেছেন, ক্রিকেট খেলায় সদর্থক বদল আনতে সক্ষম হয়েছিলেন তাঁর পিতা। বাংলা ক্রিকেটের উজ্জীবনে পিতার পদাঙ্ক অনুসরণ করতে চান তিনি। যাতে বাংলার তারকারাও জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে সফল হতে পারে।

সেই অনুষ্ঠানে হাজির ছিলেন মেয়র ফিরহাদ হাকিম, সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, সহ সচিব দেবব্রত দাস, ভাইস প্রেসিডেন্ট নরেশ ওঝা সহ অন্যান্যরা।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Cab president avishek dalmiya wants more bengal cricketers in kkr team