scorecardresearch

বড় খবর

KKR ড্রেসিংরুমে কোথায় শুয়েছিলেন শাহরুখ, নাইটদের অন্দরমহলের খবর ফাঁস সালমানের

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সালমান বাট শাহরুখ খানের সঙ্গে নিজের স্মরণীয় অভিজ্ঞতা ভাগ করে নিলেন।

ধোনি যদি সিএসকের হৃদস্পন্দন হয়ে থাকেন, তাহলে কেকেআরের চালিকা শক্তি শাহরুখ খান। মেগাস্টার তো বটেই একাধারে প্রযোজক, উদ্যোগপতি এবং বর্তমান বলিউড দুনিয়ার বেতাজ বাদশা তিনি। দু-বারের আইপিএল চ্যাম্পিয়ন কেকেআরের মালিকও তিনি।

২০০৮-এ আইপিএলের প্ৰথম সংস্করণে একাধিক পাকিস্তান তারকা ক্রিকেটারকে খেলতে দেখা গিয়েছিল নাইটদের জার্সিতে। সেই সময়ে পাকিস্তানের তারকা ব্যাটসম্যান সালমান বাটকেও নিয়েছিল কেকেআর। আর আইপিএলে খেলার অবিস্মরণীয় অভিজ্ঞতা ভাগ করে নিলেন ক্রিকেট থেকে অবসর নেওয়া পাকিস্তানের প্রাক্তন তারকা। নিজের অভিজ্ঞতা শেয়ার করে জানিয়ে দিলেন, শাহরুখ কতটা মাটির মানুষ ছিলেন।

আরও পড়ুন: ক্যাপ্টেনশিপ চামচ দিয়ে খাইয়ে দেওয়া যায় না! জাদেজার কাছ থেকে নেতৃত্ব নিয়েই বিষ্ফোরক ধোনি

ইউটিউবে এক ভিডিওয় সালমান বাট জানিয়ে দিলেন, ড্রেসিংরুম ক্রিকেটারদের সঙ্গে খোলামেলা আলোচনায় শাহরুখ কিটব্যাগে শুয়ে ছিলেন। “শাহরুখ খান সমস্ত ক্রিকেটারদের হেলমেট গিফট করেছিলেন সেবার। খুব ভারী ছিল সেই হেলমেট। দলের মালিক শাহরুখ খান, জুহি চাওলারাও সেখানে ছিলেন। দুটো সবথেকে বড় ইন্ডাস্ট্রি- ক্রিকেট, বলিউড একাকার হয়ে গিয়েছিল।”

শুধু সালমান বাট-ই নন, উমর গুল, শোয়েব আখতার, মহম্মদ হাফিজরাও প্ৰথম সংস্করণের আইপিএল খেলেন কেকেআরের জার্সিতে।

সালমান বাট আইপিএলে অভিষেক ঘটান সোয়াই মানসিং স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। ক্রোড়পতি লিগে সাতটা ম্যাচে খেলেন বাট।

আরও পড়ুন: ধোনির মত কখনই আমরা সাপোর্ট পাইনি! হঠাৎই বিস্ফোরণ ঘটিয়ে অভিমান যুবরাজের

সালমান বাট জানাচ্ছেন, “আইপিএল অভিষেকেই ভাল সাড়া ফেলে দিয়েছিল। কারণ আমরা সকলেই একই ছাদের তলায় থাকতাম। ড্রেসিংরুমে শাহরুখ খানকে প্ৰথমবার সাক্ষাতের অভিজ্ঞতাও অন্যরকম ছিল। গোটা দল সোফায় বসেছিল। আর শাহরুখ কথা বলতে বলতে কিটব্যাগে শুয়ে ছিলেন। ভীষণ রকম মাটির মানুষ লেগেছিল শাহরুখকে। প্লেয়ারদের খোঁজ খবর রাখতেন। মালিক সুলভ কোনও ব্যাপার ছিল না ওঁর মধ্যে।”

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 ex pakistan skipper salman butt recalls his kkr dressing room experience with shah rukh khan