গত বছরই সকলকে কাঁদিয়ে অবসর! বছর ঘুরতেই IPL-এ ফের নাম লেখাচ্ছেন এবিডি

আরসিবির সঙ্গে এবি ডিভিলিয়ার্সের রোম্যান্স এখনও শেষ হয়নি। দ্রুতই তিনি আইপিএলে ফিরছেন প্রিয় দলের জার্সিতে।

আরসিবি তো বটেই আইপিএলের কিংবদন্তি এবি ডিভিলিয়ার্স। গত সংস্করণের পরে আইপিএল থেকে অবসরের সিদ্ধান্ত সমর্থক তো বটেই গোটা ক্রিকেট মহলের কাছেই ভীষণ আবেগী এক বিষয়। আরসিবির অবিচ্ছেদ্য অংশ প্রোটিয়াজ কিংবদন্তি। ডিভিলিয়ার্সের অনুপস্থিতিতে ফিনিশারের দায়িত্ব পালন করছেন দীনেশ কার্তিক। তা সত্ত্বেও এবিডিকে এখনও বাইশ গজে মিস করছেন সমর্থকরা। তবে শীঘ্রই আইপিএলে দেখা যেতে চলেছে ডিভিলিয়ার্সকে, চিরচেনা আরসিবির জার্সিতেই।

গত সপ্তাহেই বিরাট কোহলি ইঙ্গিত দিয়েছিলেন এবিডির প্রত্যাবর্তন ঘটতে পারে ফ্র্যাঞ্চাইজিতে। সেই খবরই কনফার্ম করে সুপারস্টার এবার ভিইউ স্পোর্টস-কে জানিয়ে দিলেন, “বিরাট এই খবর কনফার্ম করেছে, জেনে ভালো লাগছে। সত্যি কথা বলতে এখনও কোনও কিছু সিদ্ধান্ত নিইনি। আগামী বছর অবশ্যই আইপিএলে থাকব। জানি না কোন ভূমিকায় দেখা যাবে, তবে ওখানে খেলা মিস করছি।”

করোনা সংক্রমণের ভ্রুকুটি শেষ। তাই আগামী সংস্করণে হোম-এওয়ে ফরম্যাটে প্রত্যাবর্তন ঘটবে লিগের। আর ডিভিলিয়ার্সও আরসিবিতে যোগ দেওয়ার অপেক্ষায় রয়েছেন। আরসিবিই এখন এবিডির দ্বিতীয় ঘর।

আরও পড়ুন: ইডেন মোটেই ঘর নয়! বাংলা ছেড়ে ঋদ্ধি কি মোদির গুজরাটে, বড় ইঙ্গিত অভিমানী তারকার

৩৮ বছরের তারকা আরও জানাচ্ছেন, “শুনছি নতুন পাখি আবার গুঞ্জন শুরু করছে। বলছে, আবার নাকি বেঙ্গালুরুতে খেলা হবে। তাই নিজের দ্বিতীয় ঘরে ফিরে দর্শক ভর্তি চিন্নাস্বামী স্টেডিয়াম দেখতে মুখিয়ে রয়েছে। ওখানে ফিরতে ভালো লাগবে। সেই অপেক্ষায় রয়েছি।”

গত সপ্তাহে এবিডির সঙ্গে নিজের সম্পর্ক রসায়ন খোলসা করতে গিয়ে কোহলি জানিয়েছিলেন, “ও কিছুদিন আগে গলফ দেখতে ইউএস-এ ছিল। শুনেছি অগাস্টা মাস্টার্স। ও আমাকে বলেছে, ওখানে বন্ধুবান্ধব এবং পরিজনদের সঙ্গে সময় কাটাচ্ছে। আমাদের মধ্যে যোগাযোগ রয়েছে। আরসিবির খেলা ও ফলো করছে। হয়ত পরের বছরেই অন্য কোনওভাবে আইপিএলে ওঁকে দেখা যাবে।”

আইপিএলে কিছুদিন আগেই প্লে অফে খেলা নিশ্চিত করেছে ফাফ ডুপ্লেসিসের নেতৃত্বাধীন ফ্র্যাঞ্চাইজি। বুধবার আরসিবি প্ৰথম এলিমিনেটরে খেলতে নামছে লখনৌয়ের বিরুদ্ধে। এর মধ্যেই এবিডির প্রত্যাবর্তনের খবর। আরসিবি ভক্তদের কাছে এর থেকে ভালো আর কী হতে পারে!

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 ab de villiers set to make comeback in rcb jersey

Next Story
ঝোড়ো হাওয়ার দোসর হবে বৃষ্টি, ইডেনে IPL প্লে-অফ ম্যাচ ভেস্তে দিতে পারে আবহাওয়া