IPL 2022 Andre Russell's fitness cause of concern for KKR against PBKS Sports: পুরো চার ওভারও বোলিং করতে পারছেন না! রাসেলকে নিয়ে তীব্র দুশ্চিন্তায় KKR | Indian Express Bangla

পুরো চার ওভারও বোলিং করতে পারছেন না! রাসেলকে নিয়ে তীব্র দুশ্চিন্তায় KKR

IPL 2022 KKR vs PBKS: ফের রাসেলের ফিটনেস ইস্যুতে সমস্যায় কেকেআর। আরসিবি ম্যাচে ফিটনেসের কারণে ৪ ওভার বোলিং পূর্ণ করতে পারেননি তারকা।

পুরো চার ওভারও বোলিং করতে পারছেন না! রাসেলকে নিয়ে তীব্র দুশ্চিন্তায় KKR

সিএসকের বিরুদ্ধে প্ৰথম ম্যাচেই পাঁচ উইকেটে জয় ছিনিয়ে নিয়ে দারুণভাবে আইপিএল অভিযান শুরু করেছিল কেকেআর। তবে দ্বিতীয় ম্যাচে আরসিবির বিরুদ্ধে ব্যাটিং বিপর্যয়ে হার হজম করতে হয়েছে শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন দলকে। বোলাররা দারুণভাবে নাইটদের ম্যাচে রেখে দিলেও শেষরক্ষা আর হয়নি।

আর টুর্নামেন্টে একটা জয় এবং একটা হারের অভিজ্ঞতা নিয়ে কেকেআর তৃতীয় ম্যাচে মোকাবিলা করতে নামছে পাঞ্জাব কিংসের বিপক্ষে। পাঞ্জাব আবার প্ৰথম ম্যাচেই দারুণ পারফর্ম করে নাইট ম্যাচে নামছে। এক ওভার হাতে নিয়ে ২০৬ রানের টার্গেট পেরিয়ে গিয়েছিল পাঞ্জাব। নাইট ম্যাচে জিতলেই লিগ তালিকায় একনম্বরে পৌঁছে যাওয়ার সুযোগ থাকছে মায়াঙ্কদের।

আরও পড়ুন: নাইটদের ম্যাচেই পাঞ্জাব দলে ১৫০ কিমির পেসার! কিংসদের ভরসা জাগিয়ে নামতে পারেন শুক্রবার-ই

নাইটদের হয়র বল হাতে আগুন জ্বালাচ্ছেন উমেশ যাদব। জাতীয় দলের সিনিয়র এই তারকা প্ৰথম দুই ম্যাচেই নিজের জাত চিনিয়ে দিয়েছেন। উমেশকে যোগ্য সহায়তা করছেন সুনীল নারিন এবং বরুণ চক্রবর্তী। মাঝের ওভারে চাপ বজায় রেখে ব্যাটসম্যানদের প্রাণ ওষ্ঠাগত করে তুলছেন দুই স্পিনার।

তবে নাইটদের দুশ্চিন্তা বাড়াচ্ছে আন্দ্রে রাসেলের ফিটনেস ইস্যু। কেকেআরের প্ৰথম রিটেনশন ছিলেন তিনি। তবে প্ৰথম দুই ম্যাচে একদমই ফর্মে পাওয়া যায়নি তারকাকে। বিপক্ষ ব্যাটসম্যানরা আক্রমণের জন্য বেছে নিচ্ছেন ক্যারিবিয়ান তারকাকে।

আরসিবির বিরুদ্ধে বুধবার ম্যাচের পরে নাইটদের হেড কোচ ব্রেন্ডন ম্যাককালাম জানিয়েছেন, রাসেল একশো শতাংশ ফিট নন। তাই তাঁকে কোটার পুরো ৪ ওভার বোলিং করানো হয়নি। ম্যাককালাম আরও জানিয়েছেন, ডান হাতের কাঁধে চোট রয়েছে রাসেলের। শুক্রবার রাসেলকে প্ৰথম একাদশে নামানো হয় কিনা, সেটা আপাতত দেখার। রাসেল না খেললে আফগানিস্তানের অলরাউন্ডার মহম্মদ নবি এগারোয় জায়গা পেতে পারেন।

আরও পড়ুন: ধোনিদের মহিলা সমর্থক হঠাৎ আহত! রুদ্ধশ্বাস ম্যাচে অন্য বিপত্তি স্টেডিয়ামে, দেখুন ভিডিও

বাকি একাদশ অবশ্য অপরিবর্তিত থাকছে। অজিঙ্কা রাহানের সঙ্গে ওপেনিংয়ে দেখা যাবে ভেঙ্কটেশ আইয়ারকে। তিনে ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার। তারপরে যথারীতি স্যাম বিলিংস, নীতিশ রানা এবং শেলডন জ্যাকসন।

নাইটদের জার্সিতে প্ৰথম ম্যাচেই ২০ রানের বিনিময়ে ৩ উইকেট তুলে নিয়েছিলেন সাউদি। তিনি নিজের জায়গা ধরে রাখবেন। সেই সঙ্গে বাকি বোলার হিসাবে খেলবেন উমেশ যাদব, সুনীল নারিন এবং বরুণ চক্রবর্তী।

কেকেআরের সম্ভাব্য প্ৰথম একাদশ:
অজিঙ্কা রাহানে, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার, স্যাম বিলিংস, নীতিশ রানা, আন্দ্রে রাসেল/ মহম্মদ নবি, শেলডন জ্যাকসন, সুনীল নারিন, টিম সাউদি, উমেশ যাদব, বরুণ চক্রবর্তী

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 andre russells fitness cause of concern for kkr against pbks

Next Story
নাইটদের ম্যাচেই পাঞ্জাব দলে ১৫০ কিমির পেসার! কিংসদের ভরসা জাগিয়ে নামতে পারেন শুক্রবার-ই