IPL 2022: bcci president sourav ganguly huge praise for sunrisers hyderabad pace sensation umran malik Sports: বল যেন বারুদ! জাতীয় দলে এই তারকাকেই চাইছেন সৌরভ, করলেন জোরালো সওয়াল | Indian Express Bangla

বল যেন বারুদ! জাতীয় দলে এই তারকাকেই চাইছেন সৌরভ, করলেন জোরালো সওয়াল

হায়দরাবাদের জার্সিতে বল হাতে আগুন ছোটাচ্ছেন উমরান মালিক। তাঁর প্রশংসায় পঞ্চমুখ সৌরভ গঙ্গোপাধ্যায়।

বল যেন বারুদ! জাতীয় দলে এই তারকাকেই চাইছেন সৌরভ, করলেন জোরালো সওয়াল

আইপিএল নতুন তারকাদের উঠে আসার মঞ্চ। ঘরোয়া ক্রিকেটের ঐতিহ্য এখনও।অম্লান। তবে আইপিএলে দ্রুত নজরে চলে আসার প্ল্যাটফর্ম হিসাবে আবির্ভূত হয়েছে গত দেড় দশক ধরে। আর আইপিএলের পারফরম্যান্সের দৌলতেই জাতীয় দলে সটান ঢুকে পড়ছেন একাধিক তারকা।

আইপিএলে ২০২১-এ আবির্ভাবের পরেই ঝড় তুলে দিয়েছেন হায়দরাবাদি পেস সেনসেশন উমরান মালিক। গতিতে বাঘা বাঘা ব্যাটসম্যানদের মধ্যে ত্রাসের সঞ্চার করছেন জম্মু থেকে উঠে আসা এই তারকা। আর নিজের এই পারফরম্যান্সের সৌজন্যেই উমরান দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জাতীয় দলে জায়গা করে নিতে পারেন।

আরও পড়ুন: IPL শেষ নাইট সুপারস্টারের! বিপর্যস্ত KKR-এ শুরু হয়ে গেল ভগবানকে ডাকা

আর উমরানে মুগ্ধ বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ও। মিড ডে’কে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ প্রশংসায় ভাসিয়ে দিয়েছেন স্পিডস্টারকে। জানিয়ে দিলেন, উমরান জাতীয় দলে সুযোগ পেলে তিনি মোটেই অবাক হবেন না। উমরানের সঙ্গেই সৌরভের নজর কেড়ে নিয়েছেন রাজস্থান রয়্যালসের কুলদীপ সেন।

“কতজন বোলার এই মুহূর্তে টানা ১৫০ কিমি গতিতে বল করতে পারেন? জাতীয় দলের জার্সিতে ওঁকে দেখলে মোটেই অবাক হবে না। বিশাল গতিতে বল করলেও ওঁকে যত্ন করে ব্যবহার করতে হবে। কুলদীপ সেনকেও বেশ ভালো লাগছে। এছাড়াও টি নটরাজন দারুনভাবে ফিরে এসেছে। আমাদের স্কোয়াডে তো জসপ্রীত বুমরা এবং মহম্মদ শামি রয়েইছে। যদিও এটা নির্বাচকদের বিষয়।”

আরও পড়ুন: KKR-এর প্লে অফে ওঠার সম্ভবনা কমল ১২.৫ শতাংশ! বাকি ৬ দলের সামনে কতটা সুযোগ

আইপিএলে আমিরশাহি পর্বের শেষে টি২০ বিশ্বকাপে উমরান মালিককে নেট বোলার হিসাবে দলের সঙ্গে রাখা হয়েছিল। তারপরে ভারতীয়-এ দলের হয়ে দক্ষিণ আফ্রিকা-এ দলের বিরুদ্ধে আনঅফিসিয়াল টেস্টে খেলতে যান। ১২ আইপিএল ম্যাচে উমরানের দখলে এখনও পর্যন্ত ১৮ উইকেট। জাতীয় দলের জন্য নিজেকে নির্বাচকদের কাছে তুলে ধরেছেন অল্প কয়েকদিনের মধ্যেই।

ক্রিকবাজের প্রতিবেদন অনুযায়ী, আর্শদীপ সিং, তিলক ভার্মাদেরও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জাতীয় দলে দেখা যেতে পারে। তিলক মুম্বইয়ের হয়ে এবং আর্শদীপ সিং পাঞ্জাবের হয়ে দারুণ খেলছেন। জুন মাসের ৯ তারিখ থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচটি টি২০ খেলবে ভারত।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 bcci president sourav ganguly huge praise for sunrisers hyderabad pace sensation umran malik

Next Story
IPL শেষ নাইট সুপারস্টারের! বিপর্যস্ত KKR-এ শুরু হয়ে গেল ভগবানকে ডাকা