scorecardresearch

বড় খবর

করোনার গ্রাসে IPL, সৌরভদের মাথাব্যথা বাড়িয়ে বাতিলের পথে পুণের ব্লকবাস্টার ম্যাচ

কোভিড নিয়ে চরম সতর্কবার্তা জারি হয়ে গেল আইপিএল। আশঙ্কার কেন্দ্রে দিল্লি ক্যাপিটালস।

আইপিএলে ফের চরম করোনাতঙ্ক। ৭২ ঘন্টা আগেই দিল্লি ক্যাপিটালসের ফিজিও প্যাট্রিক ফারহার্ট করোনার শিকার হয়েছিলেন। এবার দিল্লি ক্যাপিটালসের একজন ক্রিকেটারও কোভিড পজিটিভ। এমনই জানা যাচ্ছে। আরটিপিসিআর টেস্টে সংশ্লিষ্ট ক্রিকেটার কোভিড ধরা পড়তেই ঘুম উড়েছে বোর্ডের।

পুনেতে পরের ম্যাচে খেলতে নামার কথা রয়েছে দিল্লির। বর্তমানে লিগ টেবিলের অষ্টম স্থানে রয়েছে ক্যাপিটালস। পুণের এমসিএ স্টেডিয়ামে বুধবার মায়াঙ্ক আগারওয়ালের পাঞ্জাব কিংসের বিরুদ্ধে নামার কথা রয়েছে দিল্লির। তবে করোনা ধাক্কায় আপাতত পুণে যাত্রা বাতিল করা হয়েছে দিল্লির। ক্রিকেটারের করোনা ধরা পড়তেই স্কোয়াডের সকলকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। সকলকেই ডোর টু ডোর ভিত্তিতে নতুন করে করোনা পরীক্ষা করা হবে।

এর আগে বোর্ডের তরফে প্রেস রিলিজে জানানো হয়েছিল, দিল্লি ক্যাপিটালসের ফিজিও প্যাট্রিক ফারহার্ট করোনা আক্রান্ত হয়েছেন। ক্যাপিটালসের মেডিক্যাল টিমের কড়া নজরদারিতে রয়েছেন ফারহার্ট।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে জানানো হয়, আরসিবি বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচে বোর্ডের তরফে ঋষভ পন্থদের নির্দেশ যায়, যেন কোহলিদের সঙ্গে হ্যান্ডশেক না করেন তাঁরা।

গত বছর করোনার ঢেউয়ে বিপর্যস্ত হয়ে গিয়েছিল গোটা দেশ। সেই আবহেই আইপিএল আয়োজন করতে গিয়ে সমস্যায় পড়ে বোর্ড। একাধিক ফ্র্যাঞ্চাইজিতে করোনা হানা দেওয়ায় মাঝপথে টুর্নামেন্ট স্থগিত করে দিতে বাধ্য হয় বোর্ড। শেষমেশ দ্বিতীয় পর্বের আয়োজন করা হয় আমিরশাহিতে।

চলতি বছরে করোনার সংক্রমণ অনেকটাই কম। এর মধ্যেই ফের একবার ভারতে আইপিএল আয়োজন করা হচ্ছে। তবে করোনা আক্রান্তের হদিশ মেলায় বোর্ড আপাতত সিঁদুরে মেঘ দেখছে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 covid scare in delhi capitals camp pune travel cancelled