scorecardresearch

বড় খবর

‘পচা শামুক’ চেন্নাইয়ে পা কাটল দিল্লির! কেকেআরকে নীচে ঠেলে দিল CSK

পন্থ বনাম ধোনি। গুরু বনাম শিষ্যের মেগা লড়াই ছিল সুপার সানডেতে।

সিএসকে: ২০৮/৬
দিল্লি ক্যাপিটালস: ১১৭/১০

প্লে অফে ওঠার জন্য দিল্লির কাছে সিএসকে ম্যাচ ছিল মাস্ট উইন। তবে প্লে অফের দৌড় থেকে আগেই ছিটকে যাওয়া সিএসকের কাছে ৯২ রানের বিশাল ব্যবধানে হেরে কার্যত পচা শামুকে পা কাটল দিল্লির। চেন্নাইয়ের ২০৯ রানের টার্গেট তাড়া করতে নেমে দিল্লি গুটিয়ে গেল ১১৭ রানে। পুরো ২০ ওভার খেলার আগেই।

মঈন আলি, মুকেশ চৌধুরি, শিমরনজিৎ সিংদের কাছে ওয়ার্নাররা অসহায়ভাবে আত্মসমর্পণ করে বসলেন। মঈন আলি ৪ ওভারে মাত্র ১৩ রান খরচ করে মিচেল মার্শ, ঋষভ পন্থ, রিপন প্যাটেলদের আউট করে গেলেন। মুকেশ চৌধুরি, সিমরনজিৎ সিং-ও দুটো করে উইকেট নিলেন।

আরও পড়ুন: বাবা-মা’কে আর কাজে বেরোতে দেবেন না! সরকারি চাকরি পেয়েই ঠিক করলেন মনোতোষ

তার আগে সিএসকের হয়ে মারকাটারি ব্যাটিং করে গেলেন কিউয়ি তারকা ডেভন কনওয়ে। রুতুরাজ গায়কোয়াড (৩৩ বলে ৪১) এবং কনওয়ে (৪৯ বলে ৮৭) মিলে ওপেনিং জুটিতে ১১০ তুলে বড় রান তোলার মঞ্চ প্রস্তুত করে দেন। তারপরে শিভম দুবে (১৯ বলে ৩২) এবং ধোনি (৮ বলে ২১) ধামাকায় চেন্নাই স্কোরবোর্ডে পাহাড়প্রমাণ রান খাড়া করে যায়। ধোনি এদিন পাঁচ নম্বরে ব্যাট করতে নেমে ঝড় তুলে যান। ৮ বলের ইনিংসে জোড়া ছক্কা, একটি বাউন্ডারি হাঁকিয়ে যান।

রবিবারের হারে দিল্লি পাঁচ নম্বরেই রইল, দিনের অন্য ম্যাচে হায়দরাবাদ হেরে বসায়। তবে চেন্নাই কেকেআরকে নিচে ঠেলে ৮ নম্বরে উঠে এল।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 csk dents delhi capitals playoff hopes