শাহরুখের পরে আইপিএলে এবার সালমান খান-ও, ধোনির সঙ্গে প্ৰথম সাক্ষাতেই মুগ্ধ তারকা

সিএসকের নেট বোলার হিসাবে যোগ দিয়েছেন সালমান খান। ধোনির সঙ্গে প্ৰথম সাক্ষাতেই মুগ্ধ তিনি।

ধোনির সঙ্গে সাক্ষাৎ, যেকোনও ক্রিকেটারের কাছেই স্বপ্ন। ক্রিকেটের ইতিহাসে অন্যতম সেরা ক্যাপ্টেন ধোনি আইপিএলে চেন্নাইকে চারবার চ্যাম্পিয়ন করেছেন। দু-বারের বিশ্বকাপজয়ী নেতা এখনও সিএসকের হৃদস্পন্দন।

৪০ বছর বয়সেও ধোনি থেমে যাওয়ার কোনও লক্ষণই দেখাচ্ছেন না। যাইহোক, ধোনির সুযোগ্য নেতৃত্বেই সিএসকে থেকে উঠে এসেছে একের পর এক তরুণ নক্ষত্র। এই তালিকায় সাম্প্রতিক সংযোজন সালমান খান। আইপিএলে নিয়মিত ক্রিকেটার হয়ে ওঠার আগে সালমান আপাতত নেট বোলারের ভূমিকায় রয়েছেন সিএসকে স্কোয়াডে।

ধোনির সঙ্গে সালমান খান (এক্সপ্রেস ফটো)

নিলামে সিএসকে কেনার আগে মুকেশ চৌধুরী এবং প্রশান্ত সোলাঙ্কিও চেন্নাইয়ের নেট বোলার ছিলেন। গরিব পরিবার থেকে উঠে আসা সালমানের বাবা একজন মাঠকর্মী। সালমান যেন ধোনি-সাক্ষাতের ঘোর এখনও কাটিয়ে উঠতে পারেননি। ইন্ডিয়ান এক্সপ্রেস-কে সেই অভিজ্ঞতা জানালেন।

আরও পড়ুন: IPL-এ অভিষেকের মুখে ‘ভাই’ অর্জুন! ইঙ্গিত পেয়েই মুম্বই ইন্ডিয়ান্সের পোস্টে কমেন্ট দিদি সারার

“মাহি ভাই এবং জাদেজার সঙ্গে কথা হয়েছে। ওঁদের সঙ্গে যত বেশি সম্ভব শিখতে চাই। এই দু-মাস আমার জীবন বদলে দিতে পারে। নিজের বোলিং নিয়ে মাহি-ভাইকে জিজ্ঞাসা করেছিলাম। মাহি ভাই বলল, টি২০-তে অফস্পিনারকে সবাই মারে। তাই একটু মাথা খাটিয়ে বোলিং করতে হবে। কয়েকটা ম্যাচের পরে আমার বোলিং নিয়ে কথা বলবে বলেছে মাহি ভাই। একজন স্কোয়াডের ক্রিকেটারের মতই ফ্র্যাঞ্চাইজি আমাদের সঙ্গে ব্যবহার করছে। বাকিদের মতই আমাদের দেখা হচ্ছে। সিএসকের পরিবেশ সত্যিই দারুণ।” বলছিলেন সালমান।

যাইহোক, মরশুম শুরুর আগেই ধোনি চেন্নাইয়ের নেতৃত্ব ছেড়ে দিয়েছে। রাঁচির কিংবদন্তির জায়গায় সিএসকের নতুন নেতা রবীন্দ্র জাদেজা। তবে নতুন অধিনায়কের অধীনে চেন্নাই মোটেই ফর্মে নেই। পাঁচ ম্যাচের চারটিতেই হেরে বসেছে চেন্নাই। লিগ তালিকায় নবম স্থানে রয়েছে সিএসকে।

আইপিএলের বাইশ গজ আগেই ক্রিকেটার শাহরুখ খানকে পেয়েছে এবার সালমান খানেরও আবির্ভাব ঘটে কিনা, সেদিকেই নজর সকলের।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 csk net bowler salman khan recalls his experience with legendary ms dhoni

Next Story
ফের প্রতিশোধের আগুনে দগ্ধ কেকেআর! হায়দরাবাদের কাছে হেরে চারে নামল নাইটরা