scorecardresearch

বড় খবর

KKR ম্যাচে কুলদীপকে পুরো ৪ ওভার-ও বোলিং নয়! আজব ব্যাখ্যা দিলেন পন্থ

কুলদীপকে পুরো ৪ ওভার বোলিং করালেন না ঋষভ পন্থ। ম্যাচের পরে সেই কারণ ব্যাখ্যা করলেন দিল্লি ক্যাপ্টেন।

KKR ম্যাচে কুলদীপকে পুরো ৪ ওভার-ও বোলিং নয়! আজব ব্যাখ্যা দিলেন পন্থ

দিল্লি বৃহস্পতিবার কেকেআরের বিরুদ্ধে ৪ উইকেটে জয় পেয়েছে। নাইটদের বিরুদ্ধে জিতে প্লে অফের আশা বাঁচিয়ে রাখলেন ঋষভ পন্থরা। তবে ক্যাপ্টেন পন্থের বেশ কিছু সিদ্ধান্ত নিয়ে ম্যাচের পরেই প্রশ্ন উঠে গেল।

দলের সেরা বোলিং অস্ত্র কুলদীপ যাদবকে মাত্র ৩ ওভার বল করালেন তিনি। বৃহস্পতিবার সন্ধ্যায় কুলদীপকে খেলতে রীতিমত হিমশিম খাচ্ছিল নাইট ব্যাটাররা। মাত্র ১৪ রান খরচ করেই কুলদীপের নামের পাশে ৪ উইকেট। তবুও কুলদীপকে পুরো চার ওভারের কোটা সমাপ্ত করলেন না ক্যাপ্টেন পন্থ। কেন এমন অবাক সিদ্ধান্ত, সেই কারণ পন্থ ফাঁস করলেন ম্যাচের পরে।

পন্থের ব্যাখ্যা, “কুলদীপকে শেষ ওভারে বোলিং করাব বলে ভেবে রেখেছিলাম আমরা। তবে শেষের দিকে বল ভিজে যাচ্ছিল। সেই কারণে পেস বোলারদের দিয়ে শেষ ওভারে বোলিং করানোর সিদ্ধান্ত নিই। তবে এটা কাজে আসেনি।”

আরও পড়ুন: জঘন্য ফর্মে কেকেআর! নাইটদের জন্য আগে ক্ষমাও চেয়েছিলেন শাহরুখ

১৪তম ওভারে কুলদীপকে আক্রমণে এনেছিলেন পন্থ। পরে তিনি বল করতে ডাকেন ললিত যাদবকে, যিনি ৩ ওভারে ৩২ রান খরচ করে বসেন। বৃহস্পতিবার রাতে দিল্লির যুগ্ম খরুচে বোলার এই ললিতই। এমনকি দিল্লির জার্সিতে অভিষেক ঘটানো চেতন সাকারিয়া দারুণ ছন্দে থাকলেও পুরো ৪ ওভার ব্যবহার করলেন না তিনি। ৩ ওভারে চেতন সাকারিয়া ১৭ রান খরচ করে ১ উইকেট নেন।

নাইটদের বিপক্ষে দিল্লি দলে একাধিক পরিবর্তন আনা হয়েছিল। মিচেল মার্শের সঙ্গে দিল্লি একাদশে দেখা যায় চেতন সাকারিয়াকে। পন্থ যদিও মানছেন না এটাই দিল্লির সেরা একাদশ। কারণ, খলিল আহমেদ চোটের কারণে বাইরে। “এটাই আমাদের সেরা একাদশ, এই নিয়ে আমরা একশো শতাংশ নিশ্চিত নই। খলিল চোট পাওয়ায় ওঁকে বাইরে রাখতে হয়েছে। ও ফিরলে সেটাই আমাদের সেরা একাদশ।” ৮ ম্যাচে চতুর্থ জয় পেয়ে দিল্লি পয়েন্ট তালিকায় আপাতত পঞ্চম স্থানে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 delhi capitals captain rishabh pant explains why he did not use kuldeep for his full quota