scorecardresearch

বড় খবর

IPL-এর সময়েই চরম দুঃসংবাদ পন্টিংয়ের, ৫ দিন ঘরবন্দি থাকতে হবে কিংবদন্তিকে

ফের করোনায় আশঙ্কা দিল্লি ক্যাপিটালস সংসারে। রিকি পন্টিং পাঁচদিনের আইসোলেশনে কাটাবেন।

IPL-এর সময়েই চরম দুঃসংবাদ পন্টিংয়ের, ৫ দিন ঘরবন্দি থাকতে হবে কিংবদন্তিকে

করোনা থেকে রেহাই মিলছে না দিল্লি ক্যাপিটালসের। পাঁচদিন ধরে হোটেল রুমে আইসোলেশন কাটাতে হবে হেড কোচ রিকি পন্টিং। তাঁর পরিবারের এক সদস্য করোনা আক্রান্ত হওয়ার পরই নিভৃতাবাসে চলে গিয়েছেন তিনি। শুক্রবার রাজস্থান বনাম দিল্লি ম্যাচে সেই কারণে থাকতে পারবেন না পন্টিং।

পরিবারের সদস্য পজিটিভ ধরা পড়ার পরে পন্টিং দু-বার টেস্টে নেগেটিভ ধরা পড়েন। তবে ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয়েছে, “দলের কথা ভেবে পন্টিংকে মেডিক্যাল টিমের পরামর্শ মেনে পাঁচ দিনের আইসোলেশনে থাকতে হবে।”

আইপিএলের অন্য কোনও দলের এখনও করোনা সংক্রমণ ঘটেনি। তবে দিল্লি ক্যাপিটালস দলে উত্তরোত্তর করোনা সংক্রমণ বেড়েই চলেছে। প্ৰথমে করোনা আক্রান্ত হন ফিজিও প্যাট্রিক ফারহার্ট, স্পোর্টস মেসেজ থেরাপিস্ট চেতন কুমার, টিম ডক্টর অভিজিৎ সালভি এবং সোশ্যাল মিডিয়া টিমের আকাশ মানে। তারপরেই প্রথম ক্রিকেটার হিসাবে করোনা আক্রান্তের তালিকায় নাম লেখান মিচেল মার্শ। ফ্র্যাঞ্চাইজিট ষষ্ঠ সদস্য হিসেবে এই আক্রান্ত হিসাবে যোগ দেন উইকেটকিপার ব্যাটসম্যান টিম সেইফার্টও।

করোনা সংক্রমণের বাড়বাড়ন্তের জেরে এমনিতেই দিল্লির ম্যাচ পুণে থেকে সরিয়ে মুম্বইয়ের ওয়াংখেড়েতে নিয়ে আসা হয়েছিল। পাঞ্জাব ম্যাচে কোনও ক্যাপিটালস তারকাই প্রতিপক্ষের সঙ্গে হ্যান্ডশেক করা থেকে বিরত থেকেছিলেন। ডাগ আউটেও সকলকে বাধ্যতামূলকভাবে মাস্ক পরতে হয়।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 delhi capitals head coach ricky ponting to remain in isolation after family member tests positive