scorecardresearch

বড় খবর

পন্থ-ধোনি ধুন্ধুমার যুদ্ধের আগেই দুঃসংবাদ! ফের করোনার ছোবলে IPL

দিল্লি আপাতত পয়েন্ট তালিকায় পাঁচ নম্বরে রয়েছে। পাঁচটা করে জয় এবং হার সমেত।

রবিবার সিএসকের বিরুদ্ধে ডিওয়াই পাতিল স্টেডিয়ামে খেলতে নামছে দিল্লি ক্যাপিটালস। পন্থ বনাম ধোনি-ধুন্ধুমার যুদ্ধের আগেই খারাপ খবর দিল্লি ক্যাপিটালসের একজন নেট বোলার করোনা টেস্টে পজিটিভ ধরা পড়লেন। জানা যাচ্ছে রিপোর্ট প্রকাশ্যে আসার পরই ফ্র্যাঞ্চাইজির তরফে সেই ক্রিকেটার এবং তাঁর সঙ্গে রুম শেয়ার করা অন্য একজনকে আলাদা করে দেওয়া হয়েছে।

আইপিএলের প্রটোকল অনুযায়ী, স্কোয়াডের এক সদস্য পজিটিভ ধরা পড়ায় সকলের আরও এক রাউন্ড করোনা টেস্ট করা হবে। সেই রিপোর্ট না আসা পর্যন্ত সকলকে আইসোলেশনে থাকতে হবে।

আরও পড়ুন: শেষ ৭ ম্যাচে ৬ হার! এখনও প্লে অফে উঠতে পারে KKR, কীভাবে, মিলিয়ে নিন অঙ্কের হিসেব

করোনায় গোটা টুর্নামেন্ট জুড়েই বিপর্যস্ত দিল্লি ফ্র্যাঞ্চাইজি। এর আগে হেড কোচ রিকি পন্টিংয়ের পরিবারের এক সদস্য কোভিড আক্রান্ত হওয়ার পরে বেশ কয়েক ম্যাচে ডাগ আউটে বসতে পারেননি।

গত মাসে মিচেল মার্শ, টিম সেইফার্ট সহ ফ্র্যাঞ্চাইজির মোট ছয়জন করোনা টেস্টে পজিটিভ ধরা পড়েন। আইপিএলে একমাত্র দিল্লি ফ্র্যাঞ্চাইজিতেই করোনা থাবা বসিয়েছে। এর কারণে ম্যাচের ভেন্যুও বদলাতে হয়েছে।

একের পর এক করোনা সংক্রমণের খবর ছড়িয়ে পড়তেই পুণের এমসিএ স্টেডিয়াম থেকে দিল্লির জোড়া ম্যাচ সরিয়ে আনা হয় ব্র্যাবোর্ন স্টেডিয়ামে। বাসে দু ঘন্টার যাত্রাপথে যাতে করোনা আরও সংক্রমণ ছড়াতে না পারে, সেই কারণেই এই বদল ঘটানো হয়েছিল।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 delhi capitals member tests positive ahead of match against csk