অন্য দলের ভরসায় বসে নেই! কোহলিদের তুলোধোনা করে বোমা ক্যাপিটালস মালিক জিন্দালের

দিল্লি ক্যাপিটালস মালিক পার্থ জিন্দাল শনিবার মেগা ম্যাচের আগে বিতর্কিত টুইট করে বসলেন। যাতে আলোচনা তুঙ্গে।

আইপিএলে গ্রুপ পর্বের শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালস মুখোমুখি হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্সের। তবে দিল্লির প্রতিপক্ষ শুধুমাত্র মুম্বই-ই নয়। আরসিবির বিরুদ্ধেও পরোক্ষে নামছেন পন্থরা। দিল্লি জিতলে প্লে অফের দৌড় থেকে ছিটকে যাবে আরসিবি। কোহলিদের প্লে অফ ভাগ্য অনেকটাই নির্ভর করছে দিল্লি-মুম্বই ম্যাচের ওপর।

তবে ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজির মত দিল্লির প্লে অফ ভাগ্য অন্য কোনও দলের ওপর।নির্ভর করে নেই। দিল্লির জন্য সমীকরণ অনেকটাই সহজ। একটা জয়েই চতুর্থ দল হিসাবে প্লে অফে পৌঁছে যাবে পন্থদের ক্যাপিটালস। আর হারলেই প্লে অফের আগে বিদায় ঘটবে তাঁদের।

আরও পড়ুন: হেটমায়ারের স্ত্রীকে জড়িয়ে অশ্লীল যৌন মন্তব্য! গাভাসকারের কাণ্ডে অস্থির বিতর্কে উত্তাল IPL

রোহিত শর্মা ইতিমধ্যেই ইঙ্গিত দিয়েছেন, শেষ ম্যাচে বেশ কিছু আনকোরা মুখকে সুযোগ দেওয়ার পথে হাঁটবেন তাঁরা। যদিও আরসিবি মনে প্রাণে চাইছে শক্তিশালী দল নামিয়ে দিল্লিকে হারানোর পথে যাক মুম্বই। এমন অবস্থায় আরসিবিকে কার্যত খোঁচা দিয়ে দিল্লি ক্যাপিটালস মালিক পার্থ জিন্দাল জানিয়ে দিলেন, অন্য কোনও দলের কাছে ফেভার চাইবেন না তাঁরা।

মেগা ম্যাচের আগে পার্থ জিন্দাল জানিয়ে দেন, “কখনই চাইব না অন্য দল আমাদের সুযোগ পাইয়ে দিক। আমাদের কাছে সমীকরণ খুব সহজ- জিতে প্লে অফে পৌঁছনো। আর হেরে গেলে আমরা আউট। মেনে নেব প্লে অফে ওঠার যোগ্য নই আমরা। ছেলেদের ওপর পূর্ণ ভরসা রয়েছে। দিল্লি ক্যাপিটালস করে দেখিয়ে দাও।”

https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js

যাইহোক, শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে হারের পর মুম্বই অধিনায়ক রোহিত শর্মা জানিয়েছিলেন, “শেষ ম্যাচ আমাদের কাছে বেশ সহজ। সমস্ত বিভাগে ভাল পারফরম্যান্স করে ভালভাবে শেষ করব। যদি নতুনদের সুযোগ দেওয়া সম্ভব হয়, সেটাও আমরা বিবেচনা করব।”

দিল্লি বর্তমানে পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে রয়েছে। চতুর্থ স্থানে থাকা বেঙ্গালুরুর থেকে দু-পয়েন্টে পিছিয়ে। তবে নেট রানরেটে দিল্লি অনেকটা এগিয়ে রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 delhi capitals owner parth jindal controversial tweet ahead of mega clash dc vs mi

Next Story
হেটমায়ারের স্ত্রীকে জড়িয়ে অশ্লীল যৌন মন্তব্য! গাভাসকারের কাণ্ডে অস্থির বিতর্কে উত্তাল IPL