scorecardresearch

বড় খবর

করোনায় ছারখার IPL! মার্শের পর ফের তারকা বিদেশি আক্রান্ত মারণ ভাইরাসে

করোনায় ফের একবার আক্রান্ত হলেন দিল্লির উইকেটকিপার ব্যাটসম্যান টিম সেইফার্ট। বদলানো হল দিল্লি-রাজস্থান ম্যাচের ভেন্যু।

ফের করোনার ছোবলে আইপিএলে। এবার করোনা আক্রান্তের তালিকায় নাম লেখালেন দিল্লি ক্যাপিটালসের বিদেশি টিম সেইফার্ট। দিল্লি ফ্র্যাঞ্চাইজিতে করোনা সংক্রমণের জেরে পুণে থেকে ম্যাচ সরিয়ে আনা হয়েছে মুম্বইয়ে।

এতে ফিরে আসছে গত বছরের করোনা সংক্রমণের আশঙ্কা। প্ৰথম ক্রিকেটার হিসেবে মিচেল মার্শ আগেই আক্রান্ত হয়েছিলেন। যথেষ্ট জ্বর রয়েছে। সিটি ভ্যালু ১৭। এমন অবস্থায় কোনও ঝুঁকি না নিয়ে ভর্তি করা হয়েছে হাসপাতালে। তার আগে দিল্লি দলের ফিজিও প্যাট্রিক ফারহার্টও করোনা আক্রান্তের তালিকায় নাম লিখিয়েছিলেন।

আরও পড়ুন: ‘জামাই’ রাহুলকে টেনে কটূক্তি! মুখের মত জবাব দিলেন ‘শ্বশুর’ সুনীল শেঠি

বুধবার সকালে দিল্লি বনাম পাঞ্জাব ম্যাচের আগে সকলের রাপিড এন্টিজেন টেস্ট করা হয়। সেই টেস্টেই করোনা ধরা পড়েন সেইফার্ট। এরপরে আরটিপিসিআর টেস্টেও পজিটিভ আসেন কিউয়ি তারকা।

বুধবার পুরো দিল্লি ক্যাপিটালস দলের সকলের দুই রাউন্ড কোভিড টেস্ট করা হয়। বুধবারের পূর্বনির্ধারিত দিল্লি বনাম পাঞ্জাব ম্যাচ অবশ্য যথারীতি হবে ব্র্যাবোর্ন স্টেডিয়ামে। তবে এপ্রিলের ২২ তারিখে দিল্লি বনাম রাজস্থান ম্যাচ হওয়ার কথা ছিল পুণের এমসিএ স্টেডিয়ামে। সেই ম্যাচ হবে ওয়াংখেড়েতে।

সবমিলিয়ে দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজিতে ষষ্ঠ আক্রান্ত হিসাবে নাম লেখালেন সেইফার্ট।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 delhi capitals tim seifert tests positive for corona virus rajasthan royals match shifted to wankhede