scorecardresearch

বড় খবর

কেকেআরের বিরুদ্ধে জার্সিই বদলে ফেলছে দিল্লি! ভাগ্য বদলাতে নতুন কৌশল পন্থদের

বৃহস্পতিবার হাড্ডাহাড্ডি ম্যাচে দিল্লি মুখোমুখি হচ্ছে কেকেআরের। সেই ম্যাচে নামার আগে জার্সি বদলে ফেলল দিল্লি।

বৃহস্পতিবার আইপিএলের দ্বিতীয় পর্বের অভিযান শুরু করছে ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস। ওয়াংখেড়েতে প্রতিপক্ষ কেকেআর। প্ৰথম পর্বে দিল্লি ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি। ৭ ম্যাচে মাত্র তিনটি জয় পেয়েছে।

গত সপ্তাহে দিল্লি ক্যাম্পে করোনা হানা দিয়েছিল। যে ঘটনা দিল্লির পারফরম্যান্সে কিছুটা হলেও প্রভাব ফেলেছে। আক্রান্ত সকলে আপাতত সেরে উঠেছেন। নতুন করে দিল্লি অভিযান শুরু করতে চায়। কেকেআর যেভাবে গত সংস্করণে দ্বিতীয় পর্বে ঘুরে দাঁড়িয়ে একের পর এক ম্যাচে পারফর্ম করে প্লে অফ এবং সেখান থেকে ফাইনালে পৌঁছে গিয়েছিল, সেই ব্লু প্রিন্ট ফলো করতে চায় দিল্লি।

আরও পড়ুন: মরণ বাঁচন দিল্লি ম্যাচে কে বাদ, কে দলে! KKR একাদশ নিয়ে জল্পনা তুঙ্গে

আর কেকেআরের বিরুদ্ধে মহারণে নামার আগেই দিল্লি কর্তৃপক্ষের তরফে জানিয়ে দেওয়া হল, নতুন জার্সিতে মাঠে নামছে দল। ২০২০-তে অনেকটা এরকম জার্সিতে মাঠে নেমেছিলেন ঋষভ পন্থরা। নীল জার্সিতে অন্য রংয়ের সমাহার নতুন আবেদন এনে দিয়েছে। এই জার্সির ছবিই পোস্ট করা হল দিল্লির সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে।

দিল্লির শক্তি বাড়িয়ে স্কোয়াডে ফিরছেন মিচেল মার্শ এবং টিম সেইফার্ট। চলতি আইপিএলের প্ৰথম ক্রিকেটার হিসেবে করোনায় আক্রান্তের তালিকায় নাম লেখান মার্শ। তিনি যে প্ৰথম একাদশে থাকছেন, তা কার্যত নিশ্চিত। তিনে সম্ভবত নামানো হবে তাঁকে। অন্যদিকে কিউয়ি উইকেটকিপার ব্যাটসম্যান টিম সেইফার্ট সেরে গেলেও তাঁকে সম্ভবত ডাগ আউটে বসতে হবে। একাধিক বিদেশি তারকার অনুপস্থিতিতে সেইফার্ট আগে দুটো ম্যাচ খেলেছিলেন।

মার্শ, সেইফার্টের সঙ্গেই দিল্লি ডাগ আউটে ফিরছেন কোচ রিকি পন্টিং। পরিবারের একজন করোনা আক্রান্ত হওয়ায় পন্টিংকে পাঁচদিনের আইসোলেশন পর্ব কাটাতে হয়েছিল। তাঁর রিপোর্ট অবশ্য দু-বারই নেগেটিভ এসেছে।

দিল্লির সহকারী কোচ প্রবীণ আমরে এই ম্যাচে ডাগ আউটে বসতে পারবেন না। রাজস্থান ম্যাচে নো-বলের বিতর্কের সময় আমরে মাঠে ঢুকে আম্পায়ারের সঙ্গে আলোচনা করতে গিয়েছিলেন। তারপরে তাঁকে এক ম্যাচের নির্বাসনে পাঠানো হয়। সেই ঘটনার জেরে শার্দূল ঠাকুর এবং ঋষভ পন্থকেও জরিমানা করা হয়।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 delhi capitals to wear new design jersey against kkr on thursday