scorecardresearch

বড় খবর

ম্যাচ চলাকালীন তুমুল ঝামেলা! পন্থ, শার্দূলদের চরম শাস্তি, হল নির্বাসনও

দিল্লি বনাম রাজস্থান ম্যাচে হুলুস্থুল বাঁধানোর জন্য দিল্লি ক্যাপিটালসের তিনজনকে কড়া শাস্তি দিল আইপিএল কমিটি।

নো বল বিতর্কের পরে দিল্লি ক্যাপিটালসের ত্রিমূর্তি ঋষভ পন্থ, শার্দূল ঠাকুর এবং সহকারী কোচ প্রবীণ আমরেকে কড়া শাস্তি দিল বোর্ড। নো বল না দেওয়ায় প্রকাশ্যেই অনফিল্ড আম্পায়ারের সিদ্ধান্তের বিষোদগার করেন পন্থ ও শার্দূল। অন্যদিকে, প্রবীণ আমরেকে মাঠে নামিয়ে দেওয়া হয় আম্পায়ারের সঙ্গে কথা বলতে।

এই কারণেই পন্থ এবং আমরের ম্যাচ ফি-র একশো শতাংশ কেটে নেওয়া হয়। শার্দূলের ম্যাচ ফি-র পঞ্চাশ শতাংশ কেটে নেওয়া হয়েছে। বিবৃতি দিয়ে লিগ কমিটির পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল এই তথ্য।

আরও পড়ুন: নো বলে উত্তপ্ত IPL! ম্যাচ ভণ্ডুল করতে চাইলেন পন্থ, মাঠে ধুন্ধুমার দিল্লির, দেখুন ভিডিও

আইপিএলের সরকারি বিবৃতি:
রাজস্থান রয়্যালস ম্যাচে ওয়াংখেড়েতে নিয়ম শৃঙ্খলা ভঙ্গের জন্য ঋষভ পন্থের ম্যাচ ফি-র একশো শতাংশ জরিমানা করা হল। আইপিএল কোড অফ কন্ডাক্টের ২.৭ নম্বর ধারা অনুযায়ী, লেভেল ২ পর্যায়ভুক্ত অপরাধ করেছেন পন্থ।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএলের নিয়ম শৃংখলা ভঙ্গের জন্য শার্দূল ঠাকুরের ম্যাচ ফি-র ৫০ শতাংশ কেটে নেওয়া হবে। আইপিএলের কোড অফ কন্ডাক্টের ২.৮ ধারা অনুযায়ী শার্দূল ঠাকুর লেভেল ২ পর্যায়ের অপরাধ করেছেন। নিজের দোষ স্বীকার করেছেন তিনি।

আইপিএলের শৃঙ্খলা ভঙ্গের কারণে দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ প্রবীণ আমরের ম্যাচ ফি-র একশো শতাংশ জরিমানা করা হল। সেই সঙ্গে তাঁকে এক ম্যাচ নির্বাসনেও পাঠানো হল। আইপিএলের কোড অফ কন্ডাক্টের ২.২ নম্বর ধারা অনুযায়ী লেভেল ২ পর্যায়ভুক্ত অপরাধ করেছেন আমরে। নিজের দোষ স্বীকার করে নিয়েছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 delhi capitals trio rishabh pant pravin amre shardul thakur penalized for breaching code of conduct