scorecardresearch

বড় খবর

করোনার ছোবলে বড় বদল IPL-এ! বুধবারের ম্যাচের আগে বড় আপডেটের পথে সৌরভের বোর্ড

দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজি ঘিরে এখন ত্রাহি ত্রাহি রব আইপিএলে। করোনার ধাক্কায় বদলে যাচ্ছে ভেন্যু।

দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজিতে করোনা সংক্রমণ ঘটেছে। এমন অবস্থায় একদিন আগেই পুণেতে ঋষভ পন্থদের পরের ম্যাচে যাত্রা স্থগিত করে দেওয়া হয়েছিল। এবার জানা যাচ্ছে, সংক্রমণের কথা বিবেচনা করে পুণের বদলে মুম্বইয়েই বুধবারের দিল্লি ক্যাপিটালস বনাম পাঞ্জাব কিংস ম্যাচ আয়োজন করা হতে পারে।

দিল্লি ক্যাপিটালসের ফিজিও প্যাট্রিক ফারহার্ট সহ বেশ কিছু সাপোর্ট স্টাফ, হোটেল কর্মী এবং সোশ্যাল মিডিয়া টিমের একজন আক্রান্ত হয়েছিলেন। ক্রিকেটার মিচেল মার্শও করোনা টেস্টে পজিটিভ ধরা পড়েন। তারপরই তাঁকে উপসর্গ সমেত হাসপাতালে ভর্তি করা হয়। দলের চিকিৎসকদের কড়া নজরে রয়েছেন তিনি।

আরও পড়ুন: আইয়ার বনাম আইয়ার! মাঠের মধ্যেই চুলোচুলি ভেঙ্কটেশ-শ্রেয়সের, কে দোষী, ভিডিওয় দেখুন

বোর্ডের বর্তমান কোভিড প্রটোকল অনুযায়ী, দলের কেউ করোনা সংক্রমিত হলে, প্রত্যেক পাঁচদিন অন্তর সকলের আরটিপিসিআর টেস্ট করা হবে। গত বছর তিনদিন অন্তর এই টেস্ট করা হত। মিচেল মার্শ আরসিবির বিরুদ্ধে শেষ ম্যাচে খেলেছিলেন। তবে যতক্ষণ তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠছেন, ততদিন তিনি মাঠে নামতে পারবেন না। একাধিকবার কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ আসার পরই মাঠে নামার অনুমতি পাবেন তিনি।

বুধবার দিল্লি এবং পাঞ্জাব দুই দলই জয়ে ফিরতে মরিয়া থাকবে। কারণ শেষ ম্যাচে দুই দলই হার হজম করেছিল। দীনেশ কার্তিকের মাস্টারক্লাসের সামনে পর্যুদস্ত হয়েছিল দিল্লি। অন্যদিকে, হায়দরাবাদ হারিয়ে দিয়েছিল পাঞ্জাব কিংসকে। যে ম্যাচে খেলতে পারেননি পাঞ্জাব অধিনায়ক মায়াঙ্ক আগারওয়াল।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 delhi capitals vs punjab kings match likely to be shifted to mumbai from pune reports