ফিট তারকাকেই আনফিটের জল্পনা! হতাশার মুম্বই ফ্র্যাঞ্চাইজিতে তুমুল রহস্য

নিলামে ১.৫ কোটি টাকার বিনিময়ে মুম্বই কিনেছিল টাইমাল মিলসকে। তবে সেভাবে নজর কাড়তে পারছেন না তিনি।

ফিট তারকাকেই আনফিটের জল্পনা! হতাশার মুম্বই ফ্র্যাঞ্চাইজিতে তুমুল রহস্য

ধবল কুলকার্নি মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিচ্ছেন। এমন খবর প্রকাশ্যে আসার পরই সেই জল্পনায় ধোঁয়া দিয়েছেন স্বয়ং মুম্বই ইন্ডিয়ান্সের পেসার টাইমাল মিলস। তিনি ফিট, নিজের পক্ষে এমন টুইট করার পরে তিনি নিজেই মুছে দিয়েছেন সেই টুইট। বুধবারই ক্রিকেট মহলে রটে যায়, নিলামে ১.৫ কোটি টাকায় কেনা টাইমাল মিলস নাকি চোট পেয়ে বাকি মরসুমের জন্য ছিটকে যেতে চলেছেন। এমন জল্পনার মুখেই টাইমাল মিলস নিজের টুইটার হ্যান্ডলে লিখে দিয়েছিলেন তিনি ফিট রয়েছেন।

তাঁর টুইটের বয়ান, “কোনও ধারণাই নেই তুমি কে এবং কোথা থেকে এই তথ্য পেয়েছ। প্লিজ এই পোস্ট মুছে ফেলা হোক।” তাঁর চোট নিয়ে জল্পনা চালিয়ে যাওয়া এক একাউন্ট কে পাল্টা হিসাবে টুইট করেন ইংরেজ পেসার। ঘটনাচক্রে, মিলস নিজেই সেই টুইট মুছে দিয়েছেন। যাতে জল্পনা আরও ইন্ধন পেয়েছে।

আরও পড়ুন: ‘জুনিয়র মালিঙ্গা’ এবার CSK-তে! মুম্বই ম্যাচের আগেই বড় আপডেট ধোনির দলের

২৯ বছরের তারকা পেসার মুম্বইয়ের হয়ে চলতি মরশুমের ছয়টার মধ্যে পাঁচটি ম্যাচেই খেলেছেন। পাঁচ ম্যাচে হাফডজন উইকেট তাঁর নামের পাশে। মুরুগান অশ্বিনের সঙ্গে তিনিই দলের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক। রাজস্থান ম্যাচে ৩৫ রানের বিনিময়েও ৩ উইকেট শিকার করেছেন। যদিও পাঞ্জাব কিংস (০/৩৭) এবং লখনৌ সুপার জায়ান্টস (০/৫৪) ম্যাচে উইকেট দখল করতে পারেননি।

অন্যদিকে, ধবল কুলকার্নি আবার আইপিএলের প্রত্যেক মরশুমেই খেলেছেন। এই বছরের নিলামেই কেবল অবিক্রিত থেকেছেন। মুম্বই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়্যালস, এবং গুজরাট লায়নসের হয়ে অতীতে ৯২ ম্যাচ খেলেছেন। তাঁর নামের পাশে ৮৬ উইকেটও রয়েছে। ২০২১-এও মুম্বই ইন্ডিয়ান্স স্কোয়াডে ছিলেন কুলকার্নি। তবে মেগা নিলামের আগে রিলিজ করে দেওয়া হয় তাঁকে। পরে নিলামেও অবিক্রিত থাকেন তিনি। বর্তমানে স্টার স্পোর্টসে হিন্দি কমেন্ট্রি করছেন। তবে টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, তিনি শীঘ্রই মুম্বই ইন্ডিয়ান্স দলে যোগ দিতে পারেন।

কুলকার্নির যোগদান মুম্বইয়ের বোলিং লাইন আপে অক্সিজেন জোগাতে পারে।চলতি আইপিএল একদমই ছন্দে নেই মুম্বইয়ের বোলিং আক্রমণ। বুমরা বাদে কোনও বোলারই ছাপ ফেলতে পারছেন না। এমন অবস্থায় মুম্বইয়ে দীর্ঘদিন খেলা কুলকার্নির অভিজ্ঞতা কাজে লাগাতে চাইছে রোহিত শর্মার ফ্র্যাঞ্চাইজি। তাছাড়া কুলকার্নি খেললে একদম বিদেশির কোটায় তৈরি হবে প্ৰথম একাদশে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 dhawal kulkarnis joining in mumbai indians rumour fuelled after tymal mills deletes tweet

Next Story
স্লেজিং করেই যাচ্ছিল কোহলি! গনগনে সেই চোখাচুখি নিয়ে বিষ্ফোরক সূর্যকুমার, দেখুন ভিডিও