scorecardresearch

বড় খবর

কলকাতার ইডেনে শীঘ্রই IPL, বড় ঘোষণার পথে সৌরভের বোর্ড

আইপিএল ফাইনালের আসর বসতে চলেছে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। এমনটাই সূত্রের খবর।

সবকিছু ঠিকঠাক থাকলে আইপিএলের ফাইনাল হতে চলেছে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। আর প্লে অফ ম্যাচ আয়োজনের দৌড়ে রয়েছে ইডেন গার্ডেন্স এবং লখনৌ। এমনটাই জানা যাচ্ছে। টাইমস নাও-কে বোর্ডের এক কর্তা এমনটাই জানিয়েছেন।

টাইমস নাও-কে বোর্ডের সূত্র জানিয়েছেন, “আইপিএল ফাইনাল হতে চলেছে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। তবে প্লে অফের ভেন্যু নিয়ে এখনও চূড়ান্ত ঐক্যমতে পৌঁছনো সম্ভব হয়নি। লখনৌ অথবা কলকাতা দুই ভেন্যুই প্লে অফ পাওয়ার দৌড়ে রয়েছে। বোর্ডের একটা অংশ মনে করছে, নতুন ফ্র্যাঞ্চাইজি হিসাবে আবির্ভাবের পরে লখনৌ প্লে অফ পাওয়ার দাবিদার। অন্য একটা অংশের মত, কলকাতারও গুরুত্বপূর্ণ ম্যাচ পাওয়া উচিত।” এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বোর্ড এবং আইপিএলের গভর্নিং কাউন্সিল।

আরও পড়ুন: শামির ওপর চিৎকার করে চরম অপমান, হার্দিকের কাণ্ডে ফুঁসছে ক্রিকেট মহল, দেখুন ভিডিও

এই মুহূর্তে লিগ টেবিলের যা পরিস্থিতি তাতে রাজস্থান রয়্যালস, কেকেআর, আরসিবি, লখনৌ সুপার জায়ান্টস এবং গুজরাট টাইটান্স প্লে অফে ওঠার দৌড়ে ফেভারিট। দিল্লি ক্যাপিটালস, পাঞ্জাব কিংস, সানরাইজার্স হায়দরাবাদ চার ম্যাচে দুটো জিতে প্লে অফের আশা জাগিয়ে রেখেছে। তবে সিএসকে এবং মুম্বই ইন্ডিয়ান্স চলতি লিগে একটাও ম্যাচ জিততে পারেনি।

আইপিএলের গ্রুপ পর্ব অনুষ্ঠিত হচ্ছে মহারাষ্ট্রের চার ভেন্যুতে- ওয়াংখেড়ে, ডিওয়াই পাতিল, ব্র্যাবোর্ন এবং পুণের এমসিএ স্টেডিয়ামে। বোর্ডের তরফে গ্রুপ পর্বের ভেন্যু চূড়ান্ত করা হলেও প্লে অফ এবং ফাইনালের ভেন্যু এখনও ঘোষণা করা হয়নি।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 final narendra modi stadium ahmedabad play off kolkata eden gardens reports