শেষ ওভারেই খরচ ২২ রান! মাঠেই মেজাজ হারালেন শান্তশিষ্ট মুরলি, দেখুন গনগনে ভিডিও

মুম্বইয়ে ওয়াংখেড়ের থ্রিলারে গুজরাট হারিয়ে দিয়েছে হায়দরাবাদকে। শেষ বলে জয় পেয়েছে গুজরাট।

শেষ ওভারের থ্রিলারে গুজরাট রুদ্ধশ্বাস লড়াইয়ে হারিয়ে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদকে। নিশ্চিত হারের মুখ থেকে অসামান্য জয় ছিনিয়ে নিয়েছে গুজরাট। আর শেষ ওভারেই মাঠে মেজাজ হারালেন সানরাইজার্স হায়দরাবাদ স্পিন কোচ মুথাইয়া মুরলিধরন।

শেষ ওভারের জয়ের জন্য গুজরাটের দরকার ছিল ২২ রান। প্ৰথম বলেই মার্কো জ্যানসেনের বলে ছক্কা হাঁকিয়ে দেন রাহুল তেওটিয়া। পরের বলে স্ট্রাইক রোটেট করেন। রশিদ খান তৃতীয় বলে ছক্কা হাঁকালেও পরের বলে মিস করেন। শেষ দু-বলে জয়ের জন্য সমীকরণ দাঁড়ায় ৯ রান। পঞ্চম বলে জ্যানসেন অফস্ট্যাম্পের বাইরে লো ফুলটস করেন। সেই বলে ছক্কা হাঁকিয়ে দেন রশিদ। আর এই ডেলিভারিতেই অসন্তোষ প্রকাশ করেন মুরলিধরন।

আরও পড়ুন: ৫ উইকেটের বিস্ফোরণ উমরানের! ঋদ্ধি-রশিদের ব্যাটে তবু রুদ্ধশ্বাস জয় গুজরাটের

ডাগ আউটে দলের পেসারের এহেন পারফরম্যান্সে ক্ষোভ উগরে দেন। মুরলির সেই ক্ষুব্ধ হয়ে ওঠার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। শেষ দু-বলে পরপর ছক্কা হাঁকিয়ে অবিশ্বাস্য জয় ছিনিয়ে আনেন রশিদ খান। নিজের পুরোনো দলের বিরুদ্ধে এভাবেই বদলা নিয়ে যান তারকা।

তার আগে গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া টসে জিতে যথারীতি প্ৰথমে ফিল্ডিং নেন। ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে হায়দরাবাদ স্কোরবোর্ডে ১৯৫ তুলেছিল। হায়দরাবাদের হয়ে অভিষেক শর্মা ৪২ বলে ৬৫ হাঁকিয়ে যান। আইডেন মারক্রামও ৪০ বলে ৫৬ করেন। শশাঙ্ক সিং শেষদিকে ৬ বলে ২৫ করে দলকে ভালো স্কোরে পৌঁছে দেন। গুজরাটের হয় মহম্মদ শামি ৩ উইকেট নেন।

ব্যাট করতে নেমে গুজরাট শুরুটা ভালো করেছিল শুভমান গিল এবং ঋদ্ধিমান সাহা ওপেনিং পার্টনারশিপে ৬৯ রান তুলে দেন। ২২ রানে শুভমান গিল বোল্ড হয়ে যান উমরান মালিকের বলে। ঋদ্ধিমান দারুণ ছন্দে ব্যাট করছিলেন। ৩৮ বলে ৬৮ রান করে ঋদ্ধিমান দারুণ টানছিলেন দলকে। তবে উমরানের ১৫৩ কিমির ইয়র্কার সামলাতে পারেননি ঋদ্ধিমান।

শেষদিকে রাহুল তেওটিয়া এবং রশিদ খান ৪ ওভারে ৫৯ রান যোগ করে যান। তেওটিয়া ২১ বলে ৪০ করেন। রশিদ খান ১১ বলে ৩১ করে যান। উমরান মালিক ৫ উইকেট নিয়ে ম্যাচের সেরা হন।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 gt vs srh muttiah muralidharan angry at marco jansen over expensive final

Next Story
৫ উইকেটের বিস্ফোরণ উমরানের! ঋদ্ধি-রশিদের ব্যাটে তবু রুদ্ধশ্বাস জয় গুজরাটের