scorecardresearch

বড় খবর

রান চেজ করার সময়ে জোরে প্রকৃতির ডাক তারকাকে! বন্ধ IPL ম্যাচ, দেখুন ভিডিও

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে রান তাড়া করার সময় টয়লেট ব্রেক নেন সাই সুদর্শন। সেই সময়ে সাময়িকভাবে বন্ধ হয় খেলা।

জয়ের ধারাবাহিকতা বজায় রেখে গুজরাট টাইটান্স শুক্রবার রুদ্ধশ্বাস ম্যাচে হারিয়েছে পাঞ্জাব কিংসকে। টানা তিন ম্যাচ জিতে জয়ের হ্যাটট্রিক করে ফেলেছে টাইটান্স বাহিনী। ১৯০ রানের টার্গেট তাড়া করে গুজরাট টাইটান্স সম্মিলিত ব্যাটিং শক্তি প্রদর্শনী করে দেখিয়ে দিয়েছে।

অভিষেককারী সাই সুদর্শন প্ৰথম ম্যাচে নেমেই নজর কাড়লেন। ৩০ বলে ৩৫ করে গেলেন। দ্বিতীয় উইকেটে শুভমান গিলের সঙ্গে ১০১ রানের পার্টনারশিপ গড়ার ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা পালন করলেন। আর সেই লম্বা পার্টনারশিপ চলাকালীন ম্যাচ কিছুক্ষণের জন্য বন্ধ রাখতে হল সুদর্শন টয়লেট ব্রেকে যাওয়ার জন্য।

আরও পড়ুন: বোল্ড হতেই ফুঁসে উঠলেন কোহলি, ভাঙতে গেলেন উইকেট! হুলুস্থুল কান্ড RCB-তে, দেখুন ভিডিও

কয়েক মিনিট খেলা বন্ধ থাকার পরে সুদর্শন ফিরে এলে ম্যাচ পুনরায় চালু হয়। শেষমেশ রাহুল চাহারের বলে মায়াঙ্ক আগারওয়ালের হাতে ক্যাচ তুলে বিদায় নেন। সুদর্শন আউট হওয়ার পরে গিলের সঙ্গে হার্দিক পান্ডিয়া ৩৭ রানের জুটিতে রান চেজ অব্যাহত রাখেন। গিল সেঞ্চুরির ঠিক আগে আউট হয়ে যান। ১৬২.৭১ স্ট্রাইক রেটে গিলের ব্যাট থেকে বেরোয় ১১ বাউন্ডারি এবং একটা ছক্কা।

শেষমেশ ম্যাচ রুদ্ধশ্বাস পরিণতি পায়। শেষ ওভারে জয়ের জন্য ১৯ রান দরকার ছিল গুজরাটের। ওডিয়ন স্মিথের শেষ ওভারের প্ৰথম বলেই হার্দিক রান আউট হয়ে যান। তবে ক্রিজে নেমেই শেষ দু-বলে জোড়া ছক্কা হাঁকিয়ে চরম ফিনিশ করে যান রাহুল তেওটিয়া। টানা জয়ে গুজরাট আপাতত লিগ তালিকায় দ্বিতীয় স্থানে। অন্যদিকে, চার ম্যাচে জোড়া জয়ে পাঞ্জাব গ্রুপ পর্বে ষষ্ঠ স্থানে রয়েছে। গুজরাটের বিরুদ্ধে জিতলেই পাঞ্জাব লিগ তালিকায় দ্বিতীয় স্থানে পৌঁছে যেত।

সোমবার গুজরাট পরের ম্যাচে নামছে হায়দরাবাদের বিরুদ্ধে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 gujarat titans sai sudarshan takes toilet break during match against pbks