ধোনির শেষ ওভারে রুদ্ধশ্বাস ফিনিশিং, চার-ছক্কায় কীভাবে উঠল ১৭ রান! দেখুন ভিডিও

IPL CSK vs MI: শেষ ওভারে জয়ের জন্য দরকার ছিল ১৭ রান। জোড়া বাউন্ডারি এবং একটি ওভার বাউন্ডারিতে সেই রান তুলে দেন মহাতারকা।

শেষ ওভার এবং মহেন্দ্র সিং ধোনির ফিনিশিং। ক্রিকেটের চিরন্তন রূপকথা। সেই রূপকথা এখনও ফুরোনোর নয়। ঝাড়খণ্ডের কিংবদন্তি এর আগে শত সহস্রবার দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন। আর বৃহস্পতিবার রাতে আরও একবার সেই কান্ড ঘটালেন তিনি। ফিরিয়ে আনলেন পুরোনো সময়কে। আইপিএলের এল ক্ল্যাসিকোয় ধোনি শেষ ওভারে ১৭ রান তুলে দলকে জিতিয়ে দিলেন।

একটা ছক্কা সহ জোড়া বাউন্ডারি হাঁকিয়ে ধোনি শেষ ওভারে চিরচেনা অবতারে ম্যাচে ফারাক গড়ে দিলেন। শেষ ওভারে মুম্বই অধিনায়ক রোহিত ১৭ রান রক্ষার ভার দিয়েছিলেন জয়দেব উনাদকাটের হাতে। প্ৰথম বলেই প্রিটোরিয়াসকে ফিরিয়েও দিয়েছিলেন তিনি। তবে শেষ রক্ষা করতে পারলেন না।

আরও পড়ুন: ‘জুনিয়র মালিঙ্গা’ এবার CSK-তে! মুম্বই ম্যাচের আগেই বড় আপডেট ধোনির দলের

দ্বিতীয় বলে ডোয়েন ব্র্যাভো এক রান দিয়ে স্ট্রাইক দিয়েছিলেন ক্যাপ্টেনকে। তারপরে বাকিটা ইতিহাস। তৃতীয় বলেই সোজা ছক্কা হাঁকিয়ে দেন মাহি। মিডল।স্ট্যাম্পে ফুল লেংথের বল সপাটে লং অফ দিয়ে উড়িয়ে দেন ধোনি।

চতুর্থ বলে অবশ্য ভাগ্যের কিছুটা সাহায্য পান মহাতারকা। পুল শট হাঁকাতে গিয়েছিলেন। টপ এজে লেগে শর্ট ফাইন লেগ দিয়ে বাউন্ডারি হয়ে যায়। পঞ্চম বলে দু-রান নিয়ে ধোনি স্ট্রাইক ধরে রাখেন।

আরও পড়ুন: এখনও রাজা ধোনি! হারা ম্যাচ CSK-কে একার হাতে জিতিয়ে দিলেন মহাতারকা

রুদ্ধশ্বাস ম্যাচে শেষ বলে জয়ের জন্য চার রান দরকার ছিল সিএসকের। উনাদকাট লো ফুলটস করেন ধোনির প্যাড লক্ষ্য করে। ধোনির ব্যাট ব্যাকওয়ার্ড স্কোয়ার লেগ দিয়ে সোজা বাউন্ডারি। এবং চমৎকার ফিনিশ।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 how ms dhoni finished things off against mumbai indians in last over watch video

Next Story
এখনও রাজা ধোনি! হারা ম্যাচ CSK-কে একার হাতে জিতিয়ে দিলেন মহাতারকা