scorecardresearch

বড় খবর

শামিকে কটু মন্তব্য পাক সাংবাদিকের! সপাটে তুলোধোনা করলেন পাঠানও

পাক সাংবাদিক মহম্মদ শামিকে ব্যঙ্গ করেছিলেন। তারপরই সজোরে প্রত্যাঘাত ইরফান পাঠানের।

দুই নয়া ফ্র্যাঞ্চাইজির লড়াইয়ে গুজরাট টাইটান্স প্ৰথম ম্যাচেই জয় পেয়েছে লখনৌ সুপারজায়ান্টসের বিরুদ্ধে। অলরাউন্ডার রাহুল তেওটিয়া ২৪ বলে দুরন্ত ৪০ করে দলকে ফিনিশিং লাইনে পৌঁছে দিয়েছেন। তবে গুজরাটের জয়ের আসল কারিগর মহম্মদ শামি। যিনি পাওয়ার প্লে-তেই তিন উইকেট তুলে নিয়ে দলের দুর্ধর্ষ শুরুয়াত নিশ্চিত করেন। টানা তিন ওভারে শামির শিকার লখনৌ ক্যাপ্টেন কেএল রাহুল, উইকেটকিপার কুইন্টন ডিকক এবং মিডল অর্ডারের মনীশ পান্ডেকে।

শামির এই দুর্ধর্ষ স্পেল বিশেষজ্ঞদের প্রশংসা আদায় করে নেয়। ইরফান পাঠানও মুগ্ধ হয়ে যান শামির স্পেলে। টুইটারে সরাসরি জানিয়ে দেন, “নতুন বলে শামির থেকে ভালো বোলার খুব কমই রয়েছে।” পাঠানের এই টুইটেই ব্যঙ্গ করে বসেন এক পাক সাংবাদিক। জানিয়ে দেন, “ওঁরা ওঁকে খেলতে পারে না।” নিজের টুইটে ইঙ্গিত করেন পাকিস্তানের বিরুদ্ধে টি২০ বিশ্বকাপে শামির উইকেট শূন্য থাকার বিষয়টি।

এমন ব্যঙ্গ বিদ্রূপের পরেই পাঠান পাল্টা দেন পাক সাংবাদিককে। ‘সস্তা বিশেষজ্ঞ’ মন্তব্যে মুখ বন্ধ করে দেন পাঠান। লিখে দেন, “২০০৩ বিশ্বকাপে ওয়াসিম আক্রম শচীনের ব্যাটকে পরাস্ত করতে পারেননি। এর অর্থ কী, আক্রম বল করতে পারতেন না?” হ্যাশট্যাগে পাঠান জুড়ে দেন ‘সস্তা এক্সপার্ট’ শব্দবন্ধনী।

শামি লখনৌয়ের ব্যাটিং অর্ডার কার্যত উড়িয়ে দিলেও গুজরাটকে যথেষ্ট কঠিন চ্যালেঞ্জের মধ্যে ম্যাচ জিততে হয়। দীপক হুডা এবং আয়ুশ বাদোনি ৮৭ রানের পার্টনারশিপ গড়ে লখনৌকে ১৫৮ রানে পৌঁছে দেন। রান চেজ করার সময় গুজরাট একসময় ৭৮/৪ হয়ে সমস্যায় পড়ে গিয়েছিল। সেই পরিস্থিতি থেকে গুজরাটকে উদ্ধার করেন ডেভিড মিলার এবং রাহুল তেওটিয়া।

আরও পড়ুন: রাসেলের ছক্কায় বেজায় খুশি শাহরুখ! ধুম ধাড়াক্কা ম্যাচের পরেই কিং খানের উচ্ছ্বাস প্রকাশ্যে

গুজরাট পুণের এমসিএ স্টেডিয়ামে শনিবার দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। লখনৌ আবার দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিয়েছে চেন্নাইয়ের ২১১ রান তাড়া করে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 irfan pathan slams pakistan journalist after mohammed shami trolled