scorecardresearch

বড় খবর

রাবাদা-ধাওয়ানের দাপটে গুজরাটকে ওড়াল পাঞ্জাব! জমে গেল প্লে অফের লড়াই

IPL 2022: GT vs PBKS টসে জিতে প্ৰথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিল গুজরাট টাইটান্স। তবে প্ৰথম থেকেই ব্যাটিং ব্যর্থতার মুখে পড়েন হার্দিকরা।

রাবাদা-ধাওয়ানের দাপটে গুজরাটকে ওড়াল পাঞ্জাব! জমে গেল প্লে অফের লড়াই

গুজরাট টাইটান্স: ১৪৩/৮
পাঞ্জাব কিংস: ১৪৫/২

শীর্ষে থাকা গুজরাটকে হারিয়ে প্লে অফের লড়াই জমিয়ে দিল পাঞ্জাব। রাবাদা-শিখর ধাওয়ানদের ব্যাটে বলে ভর করে পাঞ্জাব কিংস তুখোড় ফর্মে থাকা গুজরাটকে হারিয়ে দিল। প্ৰথমে ব্যাট করে পাঞ্জাবের বোলিংয়ের সামনে ১৪৩/৮-এর বেশি তুলতে পারেনি টাইটান্সরা। জবাবে সেই রান তাড়া করল পাঞ্জাব হাতে চার ওভার বাকি থাকতে, ৮ উইকেট হাতে নিয়ে।

সহজ টার্গেটের সামনে তৃতীয় ওভারেই জনি বেয়ারস্টোকে হারালেও পাঞ্জাবের হয়ে রান করে গেলেন শিখর ধাওয়ান (৫৩ বলে ৬২) এবং রাজাপক্ষে (২৮ বলে ৪০)। রাজাপক্ষে আউট হওয়ার পরে দর্শকদের বিনোদন দিয়ে লিভিংস্টোন বাউন্ডারি-ওভার বাউন্ডারির ঝড় তুলে ম্যাচ ফিনিশ করে দেন সাত তাড়াতাড়ি। ইংরেজ তারকা ১০ বলে ৩০ করেন। তিনটে ওভার বাউন্ডারি, জোড়া বাউন্ডারি সমেত। ১৬তম ওভারে মহম্মদ শামির ওভারেই লিভিংস্টোন তিনটে ছক্কা, জোড়া বাউন্ডারি হাঁকিয়ে ২৮ রান তুলে যান।

আরও পড়ুন: ঝাড়ুদার হয়ে গিয়েছিলেন প্রায়! সেখান থেকেই নাইটদের নতুন নায়ক, রিঙ্কুর কেরিয়ার যেন রূপকথা

তার আগে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন গুজরাট ক্যাপ্টেন হার্দিক। তবে এদিন টাইটান্স ব্যাটিং লাইন আপ শোচনীয়ভাবে ব্যর্থ। রাবাদা-ঋষি ধাওয়ানদের সামনে একমাত্র লড়াই চালিয়ে যান সুদর্শন (৫০ বলে ৬৫)। ঋদ্ধিমান ২১ করেন। বাকিরা কেউ ২০-র গন্ডি পেরোতে পারেননি। রাবাদা ৪ ওভারের কোটায় মাত্র ৩৩ রান খরচ করে তুলে নেন ৪ উইকেট।

তাঁর শিকার সুদর্শন, রাহুল তেওটিয়া, রশিদ খান এবং লকি ফার্গুসন। আর্শদীপ সিং, ঋষি ধাওয়ান, লিয়াম লিভিংস্টোন একটি করে উইকেট দখল করে যান। মঙ্গলবারের জয়ে ১০ ম্যাচে পঞ্চম জয় নিউই লিগ তালিকায় পাঁচ নম্বর স্থানে উঠে এল মায়াঙ্ক আগারওয়ালের পাঞ্জাব কিংস।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 kagiso rabada sikhar dhawan propells pbks to an easy win against gujarat titans