scorecardresearch

বড় খবর

বাদ রাহানে! তিন-তিনটে বদল ঘটিয়ে হায়দরাবাদ ম্যাচে নামল KKR

IPL 2022 kkr vs srh ম্যাচ শুরুর আগেই ধাক্কা খেয়েছিল কেকেআর। চোট পেয়ে ছিটকে গিয়েছেন রসিক সালাম দার।

একটা কিংবা দুটো নয়, কেকেআর তিনটে পরিবর্তন ঘটিয়ে খেলতে নামল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। ম্যাচের আগেই বড় ধাক্কায় ছিটকে গিয়েছিলেন রসিক সালাম দার। দল ঘোষণার সময় দেখা গেল, তিন পরিবর্তন করেছে নাইট ম্যানেজমেন্ট।

অজিঙ্কা রাহানেকে বাইরে বসানো হয়েছে। সিএসকের বিপক্ষে প্ৰথম ম্যাচে ভালো খেলার পরে ব্যাটে রান পাচ্ছিলেন না। তাঁর জায়গায় নিয়ে আসা হয়েছে এরণ ফিঞ্চকে। বিদেশির কোটায় ফিঞ্চের প্রবেশ ঘটতেই বাদ পড়তে হয়েছে উইকেটকিপার-ব্যাটসম্যান স্যাম বিলিংসকে। সেই কারণে দলে প্রত্যাবর্তন ঘটল স্কোয়াডের দ্বিতীয় উইকেটকিপার ব্যাটসম্যান শেলডন জ্যাকসনের। বোলিংয়ে রসিক সালামের জায়গায় নেওয়া হয়েছে আমন খানকে।

আরও পড়ুন: হায়দরাবাদ ম্যাচের আগেই ধাক্কা KKR-এ, IPL থেকে ছিটকে গেলেন ১৫০ কিমির পেসার

টসে জিতে প্ৰথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন হায়দরাবাদ নেতা কেন উইলিয়ামসন। হায়দরাবাদ স্কোয়াডে একটিই বদল ঘটেছে। চোট পেয়ে ছিটকে গিয়েছেন ওয়াশিংটন সুন্দর। তার বদলে খেলছেন জগদীশ সুচিত।

টসে হেরে শ্রেয়স আইয়ার বলে দিয়েছেন, “পিচ নিয়ে কোনও মন্তব্য করতে পারব না। কারণ পিচের ঘাসের জন্য পুরোপুরি দৃশ্যমান নয় পিচ।”

যাইহোক, ম্যাচের আগে ডেভিড হাসি এবং শ্রেয়স আইয়ার কেকেআর ক্যাপ তুলে দিলেন আমন খান এবং ফিঞ্চের হাতে। এই নিয়ে নবম আইপিএল ফ্র্যাঞ্চাইজির সঙ্গে জার্সিতে মাঠে নামলেন ফিঞ্চ। যা আইপিএলে রেকর্ড।

কেকেআর প্ৰথম একাদশ:
ফিঞ্চ, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার, নীতিশ রানা, শেলডন জ্যাকসন, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, প্যাট কামিন্স, উমেশ যাদব, বরুণ চক্রবর্তী, আমন খান

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ:
অভিষেক শর্মা, কেন উইলিয়ামসন, রাহুল ত্রিপাঠি, আইডেন মারক্রাম, নিকোলাস পুরান, শশাঙ্ক সিং, জগদীশ সুচিত, ভুবনেশ্বর কুমার, মার্কো জ্যানসেন, উমরান মালিক, টি নটরাজন

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 kkr brings three changes against srh aaron finch comes in for ajinkya rahane