scorecardresearch

বড় খবর

KKR একাদশে একসঙ্গে পাঁচ বদল! ফেরানো হল একের পর এক বাতিল তারকাদের

মাস্ট উইন ম্যাচে কেকেআর খেলতে নেমেছে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।

কেকেআর ম্যাচের ঠিক আগে বড়সড় ধাক্কা খেল মুম্বই ইন্ডিয়ান্স। বাঁ হাতে চোট পেয়ে বাকি আইপিএলে আর দেখা যাবে না তারকা মুম্বইকরকে। দলের গুরুত্বপূর্ণ তারকার অনুপস্থিতিতে টসে জিতলেন মুম্বই ক্যাপ্টেন রোহিত শর্মা। টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিলেন তিনি।

এদিকে, কেকেআরের প্রথম একাদশে বারবার পরিবর্তনের ট্র্যাডিশন মুম্বই ম্যাচেও অব্যাহত। একসঙ্গে পাঁচ বদল ঘটল নাইট একাদশে। টুর্নামেন্টের এগারোতম ম্যাচে এসেও এখনও দল কম্বিনেশন ঠিক করে সাজাতে পারেনি নাইট ম্যানেজমেন্ট।

আরও পড়ুন: শচীনকে সমর্থন করে নেতৃত্ব সুযোগে বঞ্চিত! ধোনিকে কি চ্যাপেলের ‘চামচা’ বললেন যুবরাজ

সোমবার মুম্বই ম্যাচে হারলেই সরকারিভাবে প্লে অফ অভিযানে ফুলস্টপ পড়ে যাবে। অজিঙ্কা রাহানে, ভেঙ্কটেশ আইয়ার, শেলডন জ্যাকসন, প্যাট কামিন্স, বরুণ চক্রবর্তী একসঙ্গে পাঁচ তারকাকে ফেরানো হল। বাদ পড়লেন ফিঞ্চ, অনুকূল রায়, বাবা ইন্দ্রজিৎ, হর্ষিত রানা, শিভম মাভি।

লখনৌ ম্যাচের আগে কাফ মাসলে চোট পেয়ে খেলতে পারেননি উমেশ যাদব। তিনি এখনও ফিট হয়ে উঠতে পারলেন না।

নাইটদের জার্সিতে একদমই ফর্মে ছিলেন না ভেঙ্কটেশ আইয়ার থেকে বরুণ চক্রবর্তী। নিলামের আগে রিটেন করা দুই তারকাকে বাদ দিতে একসময় বাধ্য হয়েছিল নাইটরা। পরিবর্তে খেলছিলেন ফিঞ্চ, অনুকূল রায়। উইকেটকিপার হিসাবেও স্যাম বিলিংস, শেলডন জ্যাকসন আস্থা জোগাতে না পারায় সুযোগ দেওয়া হচ্ছিল বাবা ইন্দ্রজিৎকে। তবে নতুনরাও সেভাবে প্রভাব ফেলতে না পারায় বাদ পড়া তারকাদের ফেরাতে বাধ্য হল কেকেআর। দলের রিজার্ভ বেঞ্চ যে মোটেই পোক্ত নয়, যা স্পষ্ট এই ঘটনাতেই।

কেকেআর প্ৰথম একাদশ:
অজিঙ্কা রাহানে, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার, নীতিশ রানা, রিঙ্কু সিং, শেলডন জ্যাকসন, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, প্যাট কামিন্স, টিম সাউদি, বরুণ চক্রবর্তী,

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 kkr makes five changes pat cummins varun chakravarthy in must win match against mumbai indians