দল গঠনে নাক গলাচ্ছেন KKR সিইও! মুম্বই জয়ের পরেই বোমা ফাটালেন ক্যাপ্টেন শ্রেয়স

মুম্বইকে হারিয়ে প্লে অফের স্বপ্ন উজ্জ্বল হয়ে উঠেছে কেকেআরের। তবে জয়ের পরেই বিষ্ফোরক মন্তব্য নাইট নেতা শ্রেয়সের।

প্লে অফে ওঠার সোনালি স্বপ্ন জাগিয়ে কেকেআর চলতি লিগে নিজেদের পঞ্চম জয় ছিনিয়ে নিয়েছে সোমবার। মুম্বই ইন্ডিয়ান্সকে ৫৩ রানের বড়সড় ব্যবধানে হারিয়ে কেকেআর নিজেদের রান রেট উন্নত করারও সুযোগ পেয়েছে। সাত নম্বরে উঠে এসেছে নাইটরা।

চূড়ান্ত দলগত পারফরম্যান্সের ওপর ভর করে এসেছে মুম্বই জয়। জসপ্রীত বুমরার ৫ উইকেট শিকারও ম্লাণ নাইটদের দলগত নৈপুণ্যের কাছে। একা বুমরা লড়াই চালালেও মুম্বই ব্যাটসম্যানরা শোচনীয়ভাবে ব্যর্থ। নাইটদের ১৬৬ রানের টার্গেট তাড়া করে মুম্বই অলআউট মাত্র ১১৩ রানে।

আরও পড়ুন: এই সপ্তাহেই ঠিক হবে ৭ দলের প্লে অফ ভাগ্য! এখন কোন দল কোন অবস্থায়, মিলিয়ে নিন

ম্যাচের পরে শ্রেয়স আইয়ার জানিয়ে দিলেন, ফলাফলে তিনি খুশি। তবে দলের পারফরম্যান্সে এখনও পুরোপুরি সন্তুষ্ট নন তিনি। “আগের ম্যাচে বড় ব্যবধানে হারের ধাক্কা সামলে এই ম্যাচে জয়ে ফেরা, তা-ও আবার বড় ব্যবধানে। এই কারণেই ভালো লাগছে। পাওয়ার প্লে-তে আমাদের শুরুটা দুরন্ত হয়েছিল। ভেঙ্কি বোলারদের দারুণভাবে আক্রমণ করে গেল। ব্যক্তিগতভাবে আমার ধারণা নতুন ব্যাটারদের পক্ষে ক্রিজে নেমে হাঁকানো মোটেই সহজ ছিল না। বোলিংয়ের সময় আমাদের টার্গেটই ছিল নির্দিষ্ট লাইন লেংথে বল রেখে যাওয়া যাতে ওঁরা মোটেই ফ্রি স্পেস না পায়।”

এমনটা জানিয়ে বিষ্ফোরকভাবে শ্রেয়স আইয়ার স্বীকার করে নিলেন কোচ ব্রেন্ডন ম্যাককালাম, তাঁর সঙ্গেই দল গঠনে মতামত রাখছেন দলের সিইও ভেঙ্কি মাইশোর। বোমা ফাটিয়ে আইয়ারের মন্তব্য, “প্লেয়ারদের বাদ দেওয়ার বিষয়টি জানানো ভীষণ মুশকিল। কোচ তো বটেই কিছু কিছু সময়ে সিইও-ও দল গঠন জড়িত থাকেন। তবে প্রত্যেক ক্রিকেটারই বিষয়টি ভালোভাবে নেয়। সকলেই নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করে।”

আরও পড়ুন: বাতিল ভেঙ্কটেশ-কামিন্সই বাঁচালেন KKR-এর আশা! বুমরার ৫ উইকেট কীর্তিতেও লজ্জার হার মুম্বইয়ের

“ব্যাপক এই জয় জরুরি ছিল। ম্যাচের আগে প্লেয়ারদের সঙ্গে কথা বলে বুঝেছি সকলেই এই ম্যাচ জিততে উদগ্রীব ছিল। সবমিলিয়ে আমি সন্তুষ্ট নই, তবে জয়ের এই ধারা বজায় রাখতে হবে।”

টসে জিতে মুম্বই অধিনায়ক রোহিত শর্মা বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে ম্যাচের আগেই বড়সড় ধাক্কা হজম করতে হয়েছিল মুম্বইকে। দলের তারকা ব্যাটার সূর্যকুমার যাদব হাতে চোট পেয়ে বাকি মরশুমের জন্য ছিটকে গিয়েছেন। কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার ক্রিকেট জগৎকে কিছুটা অবাক করে দিয়ে প্রথম একাদশে পাঁচ পরিবর্তনের ঘোষণা করেন ম্যাচের আগে। অজিঙ্কা রাহানে, ভেঙ্কটেশ আইয়ার, প্যাট কামিন্স, বরুণ চক্রবর্তী, শেলডন জ্যাকসনকে ফেরানো হয় প্ৰথম একাদশে। বাদ দেওয়া হয় ফিঞ্চ, বাবা ইন্দ্রজিৎ, শিভম মাভি, অনুকূল রায় এবং হর্ষিত রানাকে। চলতি মরশুমে বারবার প্ৰথম একাদশ বদলে ক্রিকেট মহলে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে কেকেআর। তবে শ্রেয়স আইয়ার কার্যত স্বীকার করে নিলেন দল গঠনে টিমের সিইও-ও প্রভাব খাটান। তাও আবার মধুর জয়ের পরে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 kkr skipper shreyas iyer reveals ceo venky mysore is involved in team selection post mumbai indians win

Next Story
বাতিল ভেঙ্কটেশ-কামিন্সই বাঁচালেন KKR-এর আশা! বুমরার ৫ উইকেট কীর্তিতেও লজ্জার হার মুম্বইয়ের