IPL 2022: KKR skipper Shreyas Iyer reverts his CEO comment after comprehensive win against Sunrisers Hyderabad Sports: পাল্টা ডিগবাজি শ্রেয়সের! বিষ্ফোরক মন্তব্য করেও ফিরিয়ে নিলেন KKR নেতা | Indian Express Bangla

পাল্টা ডিগবাজি শ্রেয়সের! বিষ্ফোরক মন্তব্য করেও ফিরিয়ে নিলেন KKR নেতা

মুম্বই ম্যাচে বিষ্ফোরক মন্তব্য করে শ্রেয়স আইয়ার জানিয়েছিলেন, দল গঠনে নাক গলান কেকেআর সিইও। সেই মন্তব্য প্রত্যাহার করে নিলেন তিনি।

পাল্টা ডিগবাজি শ্রেয়সের! বিষ্ফোরক মন্তব্য করেও ফিরিয়ে নিলেন KKR নেতা

নিজের মন্তব্য কার্যত প্রত্যাহার করে নিলেন কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার। মুম্বই ম্যাচে জয়ের পরে বিষ্ফোরকভাবে বলে গিয়েছিলেন দল নির্বাচনে জড়িত থাকেন কেকেআর সিইও। যা নিয়ে তোলপাড় পড়ে যায় ক্রিকেট মহলে। শনিবার হায়দরাবাদকে উড়িয়ে দেওয়ার পরে নাইট নেতা জানিয়ে দেন, তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা হচ্ছে।

হায়দরাবাদ ম্যাচের পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শ্রেয়স আইয়ার জানিয়ে দেন, “শেষ সাক্ষাৎকারের একটি মন্তব্য পরিষ্কার করে জানাতে চাই। টিম সিলেকশনের ক্ষেত্রে সিইওর নাম জানিয়েছিলাম। তবে আমি বোঝাতে চেয়েছিলাম, যাঁরা বাদ পড়ে তাঁদের সান্ত্বনা দেওয়ার জন্য উনি সবসময় থাকেন। এটা মোটেই তাঁদের জন্য সহজ হয় না।”

আরও পড়ুন: প্রয়াত সাইমন্ডস! ক্রিকেট বিশ্বকে কাঁদিয়ে ভয়ঙ্কর দুঃসংবাদ দিল অস্ট্রেলিয়া

এটা ড্যামেজ কন্ট্রোল কিনা, তা নিয়ে প্রশ্ন থাকবেই। তবে মুম্বই ম্যাচের পরে তার বারবার দল গঠনে বদল নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানান, “প্লেয়ারদের বাদ দেওয়ার বিষয়টি জানানো ভীষণ মুশকিল। আইপিএল কেরিয়ার শুরুর দিকে আমিও এমন অবস্থার সামনে পড়েছি। কোচ তো বটেই কিছু কিছু সময়ে সিইও-ও দল গঠন জড়িত থাকেন। তবে প্রত্যেক ক্রিকেটারই বিষয়টি ভালোভাবে নেয়। সকলেই নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করে।”

যাইহোক, সানরাইজার্সকে ৫৪ রানে হারিয়ে কেকেআর আপাতত ১৩ ম্যাচে ১২ পয়েন্ট সংগ্রহ করে ফেলেছে।শেষ ম্যাচ জিতলে ১৪ পয়েন্টে গ্রুপ পর্ব ফিনিশ করবে কেকেআর। এই পয়েন্ট নিয়েও প্লে অফে পৌঁছতে পারে নাইট রাইডার্স। তবে অন্য ম্যাচের ফলাফল যদি কেকেআরের সঙ্গে সঙ্গতিপূর্ণ হয়। রাজস্থান রয়্যালস এবং আরসিবি আর একটা ম্যাচ জিতলেই কেকেআরের কাছে তা চাপের হয়ে যাবে। দিল্লি ক্যাপিটালস এবং পাঞ্জাব কিংস-ও ১২ পয়েন্টে রয়েছে। দুই দলেরই দুটো করে খেলা বাকি।

যাইহোক, টানা পঞ্চম হারে সানরাইজার্স প্লে অফ থেকে ছিটকে গেল। ক্যাপ্টেন কেন উইলিয়ামসনের ব্যাট হাতে ব্যর্থতা সামাল দিতে পারল না কমলা জার্সির দল। ১২ ম্যাচে তাঁর রানসংখ্যা মাত্র ২০৮। স্ট্রাইক রেট ৯২.৮৫। ম্যাচের পরে নিজের খারাপ ফর্ম নিয়ে ব্যাখ্যা করতে গিয়ে কিউয়ি সুপারস্টার অবশ্য মজা করে বললেন, “হ্যাঁ, একটা বিষয়ে ধারাবাহিকতা রয়েছে- সোজা ফিল্ডারকে লক্ষ্য করে শট খেলা। তারপর বড় শট হাঁকাতে গিয়ে ফিরে আসা। গোটা ঘটনা একটা শিক্ষা দিয়ে যাচ্ছে। শেখার চেষ্টা করছি।”

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 kkr skipper shreyas iyer reverts his ceo comment after comprehensive win against sunrisers hyderabad

Next Story
ব্যাটে ঝড়, বলে আগুন! হায়দরাবাদকে কচুকাটা করে KKR-এর নিঃশ্বাস বাঁচিয়ে রাখলেন রাসেল