scorecardresearch

বড় খবর

পরপর তিন বল, তিনবার আউট হয়েও বাঁচলেন রাহানে! অবিশ্বাস্য ঘটনা IPL-এ, দেখুন ভিডিও

শার্দূল ঠাকুর দুরন্ত ভাবে ক্যাচ নেন পিছনে দৌড়ে। তার আগে তিনবার বাঁচেন রাহানে।

পরপর তিন বল, তিনবার আউট হয়েও বাঁচলেন রাহানে! অবিশ্বাস্য ঘটনা IPL-এ, দেখুন ভিডিও

একবার কিংবা দু-বার নয়, বেনজির কান্ড ঘটল আইপিএলে। টানা তিনবার আম্পায়ারের কাছে ‘আউট’ হয়ে রিভিউ নিয়ে বাঁচলেন রাহানে। তা-ও আবার পরপর তিন বলে। ব্র্যাবোর্ন স্টেডিয়ামে এমন নজিরবিহীন ঘটনার পরেই আইপিএলে আম্পায়ারিংয়ের মান নিয়ে প্রশ্ন উঠে গেল।

কেকেআর ইনিংসের প্ৰথম বলেই মুস্তাফিজুর রহমানের ওভারে কট বিহাইন্ডের আউট দেওয়া হয় রাহানেকে। পরে রিভিউ নিয়ে দেখা যায়, বল ব্যাটে নয়, প্যাড স্পর্শ করে গিয়েছে। দ্বিতীয় বলেও লেগ বিফোরের আবেদনে আউটের সিগনাল দেন আম্পায়ার। সঙ্গেসঙ্গেই সময় নষ্ট না করে রাহানে ডিআরএস নেন। রিভিউয়ে দেখা যায়, বল প্যাডে লাগার আগে ব্যাট স্পর্শ করেছিল।

আরও পড়ুন: গদিচ্যুত ইমরান, দিন ঘনিয়ে এল PCB চেয়ারম্যান রামিজেরও! পাক বোর্ডে লন্ডভন্ড অবস্থা

এরপরের বলেই ফের একবার বাঁচেন রাহানে। তবে এবার আর আম্পায়ারের কোনও ত্রুটি নয়, বরং আউট হলেও দিল্লি ক্যাপিটালস আউটের আবেদনই জানায়নি। মুস্তাফিজুর রহমানের বলে ব্যাটের কোনায় খোঁচা লেগে ঋষভ পন্থের হাতে বল চলে গিয়েছিল। স্নিকোমিটারে দেখা যায়, ব্যাটের কানায় লেগেছিল বল। তবে আম্পায়ারের কাছে আউটের আবেদন না জানানোয় রক্ষা পান রাহানে।

একাধিকবার রিভিউয়ের চক্করে বেঁচেও রাহানে অবশ্য রবিবার সুযোগের সদ্ব্যবহার করতে পারলেন না। ১৪ বলে ৮ রান করে আউট হয়ে যান তিনি।

তার আগে টসে জিতে কেকেআর বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিল। পৃথ্বী শ এবং ডেভিড ওয়ার্নার দুজনেই ওপেনিং পার্টনারশিপে ৯৩ রান করে কেকেআরকে ব্যাকফুটে ঠেলে দিয়েছিল। পৃথ্বী ২৯ বলে ৫১ এবং ওয়ার্নার ৪৫ বলে ৬১ করে যান। স্কোরবোর্ডে দিল্লি পাহাড়প্রমাণ ২১৫ তোলে।

আরও পড়ুন: কুলদীপের প্রতিশোধের আগুনে ছারখার KKR! ওয়ার্নার-পৃথ্বীদের তান্ডবে লুট শ্রেয়সের স্বপ্ন

নিজের প্রাক্তন দলের বিরুদ্ধে দুরন্ত হাফসেঞ্চুরি (৩৩ বলে ৫৪) করেও শ্রেয়স আইয়ার কেকেআরকে বাঁচাতে পারেননি। বাকি ব্যাটসম্যানদের থেকে কোনওরকম সহায়তা পাননি। ব্যাটসম্যানদের জন্য আদর্শ উইকেটে নিজের পুরোনো দলের বিরুদ্ধে ৪ উইকেট নিয়ে বার্তা দিলেন কুলদীপ যাদব। কুলদীপের শিকারের তালিকায় নাইট নেতা শ্রেয়স আইয়ার, সুনীল নারিন, প্যাট কামিন্স এবং উমেশ যাদব।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 kkr vs dc ajinkya rahane drs umpire review not out watch video