scorecardresearch

বড় খবর

বড় বিতর্কে দগ্ধ কেকেআর-হায়দরাবাদ ম্যাচ! রিভিউ নিয়েও পেলেন না রিঙ্কু, দেখুন ভিডিও

আম্পায়ারের লেগ বিফোরের সিদ্ধান্ত সময়ের মধ্যে চ্যালেঞ্জ করতে পারলেন না রিঙ্কু সিং। হতাশ হতে মাঠ ছাড়তে হল।

বিতর্কে দগ্ধ হল কেকেআর বনাম হায়দরাবাদ ম্যাচ। সময়ের মধ্যে ডিআরএস আবেদন না করতে পারায় কেকেআর ব্যাটসম্যান রিঙ্কু সিংকে মাঠ ছাড়তে হল। ১২ তম ওভারের তৃতীয় বলে টি নটরাজনের বল আছড়ে পড়েছিল রিঙ্কুর প্যাডে।

আম্পায়ার বোলারের সিদ্ধান্তে সাড়া দিয়ে আউট দিয়ে দেন। তবে অখুশি রিঙ্কু ডিআরএস নেওয়ার আগে নন স্ট্রাইকিং এন্ডে থাকা স্যাম বিলিংসের সঙ্গে আলোচনা সারছিলেন। তবে আলোচনা সারতে নির্ধারিত ১৫ সেকেন্ড অতিক্রম করে যায়। এরপরে আবেদন করার জন্য সিগন্যাল দিলেও তা গ্রাহ্য হয়নি। নিয়ম অনুযায়ী, ডিআরএসের জন্য আবেদন করতে হয় ১৫ সেকেন্ডের মধ্যে।

আরও পড়ুন: ম্যাককালামের বিদায়! এই পাঁচ তারকা KKR-এর পরবর্তী কোচ হওয়ার দৌড়ে এগিয়ে

তবে ধারাভাষ্যকারদের বক্তব্য, রিঙ্কু টাইমার দেখতে পাননি যেহেতু তিনি উল্টো দিকে ফিরে আলোচনা করছিলেন। তাৎপর্যপূর্ণভাবে পরে দেখা যায়, কেকেআর সেই ডিআরএস রিভিউ হেরে বসত। যদি তা সময়ে নেওয়া হত। রিপ্লেতে তা স্পষ্ট হয়ে যায়। ৬ বলে ৫ রান করে আউট হয়ে যান রিঙ্কু সিং। সেই সময় কেকেআর ৯৪/৫ হয়ে গিয়ে চরম বিপাকে পড়ে যায়।

শ্রেয়স আইয়ারের কেকেআর টসে জিতে প্ৰথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। আর ক্রিজে নেমে দ্বিতীয় ওভারেই ভেঙ্কটেশ আইয়ারের উইকেট হারায় নাইটরা। অজিঙ্কা রাহানে (২৮) এবং নীতিশ রানা (২৬) প্রাথমিক বিপর্যয় সামাল দিয়ে দ্বিতীয় উইকেটে ৪৮ রান যোগ করে যান। তবে নীতিশ রানা ফেরার পরে দ্রুত পরপর উইকেট হারিয়ে সমস্যায় পড়ে যায় কেকেআর।

তবে স্যাম বিলিংস এবং আন্দ্রে রাসেলের ব্যাটে কেকেআর শেষদিকে তান্ডব চালিয়ে স্কোরবোর্ডে ১৭৭ তুলে দেয়। দুজনে ৬১ রান যোগ করে নাইটদের চালকের আসনে বসিয়ে দেন। বিলিংস ২৯ বলে ৩৪ করে আউট হয়ে গেলেও আন্দ্রে রাসেল ২৮ বলে ৪৯ করে অপরাজিত থাকেন শেষ পর্যন্ত।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 kkrs rinku singh did not challenge umpires lbw decision on time watch video